Vision  ad on bangla Tribune

এনবিআরের ১৫ কর্মকর্তাকে বদলি

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৭:৪১, জুলাই ১৭, ২০১৭

 

এনবিআরজাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) প্রধান কার্যালয়ের ১৫কর্মকর্তাকে একযোগে বিভিন্ন জেলায় বদলি করা হয়েছে। বদলি হওয়া কর্মকর্তাদের সবাই এনবিআরের কর পরিদর্শক। রবিবার (১৬ জুলাই) এনবিআরের এক আদেশে তাদের বদলি করা হয়েছে।

বদলি আদেশে বলা হয়েছে, করবান্ধব পরিবেশ নিশ্চিতকরণ ও জনকল্যাণে রাজস্ব আদায়ের লক্ষ্যে তাদের বদলি করা হয়েছে।

জাতীয় রাজস্ব বোর্ড, ঢাকার কর পরিদর্শক মোহাম্মদ ইমরান হাবীবকে পাঠানো হয়েছে চট্টগ্রামের কর অঞ্চল-২-এ। কর পরিদর্শক নাসির উদ্দীনকে বদলি করা হয়েছে ময়মনসিংহে, কর পরিদর্শক মমিনুল ইসলাম ভুইয়া ও মো. জাহাঙ্গীর আলমকে বদলি করা হয়েছে গাজীপুরে, ফয়সাল পারভেজ সোহেল ও রাশিদুল হক খানকে পাঠানো হয়েছে বগুড়াতে, আবদুল্লাহ আল মামুনকে বদলি করা হয়েছে চট্টগ্রামের কর অঞ্চল-৩-এ। মোহাম্মদ বিল্লাল হোসেনকে পাঠানো হয়েছে চট্টগ্রামের কর অঞ্চল-৪-এ।

এছাড়া প্রধান কার্যালয়ের কানিজ ফাতেমা, হুমায়ন শেখ ও মিরাজ মাহমুদকে বদলি করা হয়েছে ঢাকা কর অঞ্চল-৩-এ। মোহাম্মদ নাজমুল হুসাইনকে ঢাকা কর অঞ্চল-৯, মেহেদী হোসেনকে ঢাকা কর অঞ্চল ১৩, নাজমুল হাসানকে ঢাকা কর অঞ্চল ১২, তাসনিয়া বিনতে আলম সন্ধিকে ঢাকা কর অঞ্চল-১১-এ বদলি করা হয়েছে।

এনবিআরের এক আদেশে বলা হয়েছে, রাজস্ব প্রশাসনে অধিকতর গতিশীলতা আনয়নের জন্য এনবিআরের সুশাসন ও আধুনিক ব্যবস্থাপনা কাঠামোর আওতায় মানবসম্পদ ব্যবস্থাপনা পরিচালিত হচ্ছে।

জিএম /এমএনএইচ/

লাইভ

টপ