২০১৯ সালের মধ্যে কমপ্লায়েন্সে শীর্ষে যেতে চায় এনসিসি ব্যাংক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:০০, মে ১৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০১:২৫, মে ১৮, ২০১৮

এনসিসি ব্যাংকের মিট দ্য প্রেসএনসিসি ব্যাংক ২০১৯ সালের মধ্যে কমপ্লায়েন্সের দিক দিয়ে শীর্ষ ব্যাংক হতে চায়। ব্যাংকের ২৫ বছর পূর্তি উপলক্ষে মতিঝিলে এনসিসি ব্যাংক ভবনে আয়োজিত ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে একথা বলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম।

ব্যাংকের বিভিন্ন সামাজিক অঙ্গীকারের কথা তুলে ধরে তিনি বলেন, ‘এনসিসি ব্যাংক শুধু মুনাফা বৃদ্ধি নয়, জনকল্যাণেও ব্যাপক কাজ করছে।’ তিনি ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের কল্যাণে গৃহীত বিভিন্ন সুযোগ সুবিধার কথাও উল্লেখ করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এ সময় অন্যান্যের মধ্যে ব্যাংকের ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন এবং পরিচালক খায়রুল আলম চাকলাদার উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, ‘গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করে এনসিসি ব্যাংক এগিয়ে চলেছে। ২০১৭ সালের শেষে এনসিসি ব্যাংকের মোট আমানত, অগ্রিম ও পরিচালন মুনাফাও ঈর্ষণীয় পর্যায়ে পৌঁছে।’ তিনি আরও বলেন, ‘দেশে রেমিটেন্স সংগ্রহের ক্ষেত্রে এনসিসি ব্যাংকের অবস্থান পঞ্চম। রেমিটেন্স পূর্ববর্তী বছরের তুলনায় এই বছরে ৫৬ শতাংশ। বৃদ্ধি পেয়েছে।

/জিএম/এএম/

লাইভ

টপ