বাণিজ্য মেলায় ওয়ালটনের ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৬:৪৬, জানুয়ারি ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩১, জানুয়ারি ০৯, ২০১৯

বিক্রয়োত্তর সেবা আরও সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে দেশব্যাপী ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’ চালুর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

বাণিজ্য মেলায় মাসজুড়ে ওয়ালটন প্যাভিলিয়নসহ দেশের যেকোনও প্লাজা আর পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি, এসি, ল্যাপটপ, কম্পিউটার, ওয়াশিং মেশিন, জেনারেটর ও মাইক্রোওয়েব ওভেন কিনে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে নিবন্ধন করলে ক্রেতারা পাবেন ২০০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার অথবা মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি। অনলাইনের মাধ্যমে ওয়ালটন ই-প্লাজা থেকে পণ্য কিনেও এসব সুবিধা পাবেন ক্রেতারা।

মঙ্গলবার (৮ জানুয়ারি) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’ শুরুর ঘোষণা দেওয়া হয়। এ সময় ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রিজওয়ানা, মো. এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এসএম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান ও তানভীর রহমান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টরস উদয় হাকিম ও আরিফুল আম্বিয়া প্রমুখ।
জানা গেছে, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকের নাম, ফোন নম্বর ও ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হয়। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনও ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে কাঙ্ক্ষিত সেবা মিলবে।
ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, গত বছরের ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১’-এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের বিমান টিকিট ফ্রি পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩-এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

/জেএইচ/

লাইভ

টপ