রিহ্যাব ফেয়ার শুরু বুধবার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:১০, ফেব্রুয়ারি ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৩, ফেব্রুয়ারি ০৪, ২০১৯

জাতীয় প্রেস ক্লাবে রিহ্যাবের সংবাদ সম্মেলনআবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ার-২০১৯ বুধবার (৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ ফেয়ার চলবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। এতে মোট ২০২টি স্টল থাকছে। এ বছর ২০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪টি অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশ নেবে মেলায়।
সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া। সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, রিহ্যাব পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব পরিচালক নাইমুল হাসান, প্রকৌশলী আল আমিন, লায়ন শরীফ আলী খান, প্রকৌশলী রতন কুমার দত্ত, মিসেস তৌহিদা সুলতানা, মোহাম্মদ আলী দীন প্রমুখ উপস্থিত ছিলেন।
এ বছর রিহ্যাব ফেয়ার-২০১৯ এর উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম। প্রথম দিন ক্রেতা-দর্শনার্থীরা দুপুর ২টা থেকে মেলায় ঢুকতে পারবেন। বাকি দিনগুলোতে সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার ঢুকতে পারবেন। এন্ট্রি টিকিট থেকে পাওয়া টাকা দুঃস্থদের সাহায্যের জন্য ব্যয় করা হবে।
এই ফেয়ারের এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্র তে থাকবে আকর্ষণীয় পুরস্কার। এ বছর মেলার শেষ দিন ১০ ফেব্রুয়ারি রাত ৯ টায় রাফেল ড্র অনুষ্ঠিত হবে। রাফেল ড্র -এর ১ম পুরস্কার একটি প্রাইভেটকার, ২য় পুরস্কার একটি মোটরসাইকেল, ৩য় পুরস্কার একটি ফ্রিজ, ৪র্থ পুরস্কার-১টি ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৫ম পুরস্কার ১টি ওয়াশিং মেশিন এবং ৬ষ্ঠ পুরস্কার ডিপ ফ্রিজ, ৭ম পুরস্কার, মোবাইল ফোন, ৮ম পুরস্কার, মোবাইল ফোন, ৯ম পুরস্কার মাইক্রো ওভেন এবং ১০ম পুরস্কার এয়ার কুলার।
এছাড়া মেলায় প্রতিদিন ইউ-এস বাংলা গ্রুপের সৌজন্যে প্রথম পুরস্কার দুই রাত তিনদিনের হোটেল প্যাকেজসহ কাপল এয়ার টিকিটে সিঙ্গাপুর ভ্রমণ। দ্বিতীয় পুরস্কার ঢাকা-মালয়েশিয়া-ঢাকা ও তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-ব্যাংকক-ঢাকা এর কাপল এয়ার টিকিট। উল্লেখ্য, ২০০১ সাল থেকে ঢাকায় আবাসন মেলা শুরু করে রিহ্যাব।

/এসএস/ওআর/

লাইভ

টপ