ওয়ালটন এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ০৩:৫০, ফেব্রুয়ারি ২২, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০৩:৫৫, ফেব্রুয়ারি ২৬, ২০১৬

ওয়ালটন এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন এর আওতায় রাজধানীর কুড়িল বিশ্বরোডে ঢাকা গ্র্যান্ড হোটেলে বিক্রয়োত্তর সেবা দিচ্ছেন সার্ভিস ম্যানেজমেন্টের কর্মকর্তারাআমাদের দেশে শীতে সাধারণত এয়ারকন্ডিশনার বন্ধ থাকে। তাতে জমে অনেক ধুলো ময়লা। পরে গরমের সময় চালু করতে গেলে দেখা দেয় বিভিন্ন সমস্যা। এজন্য গরমের শুরুতে গ্রাহকদের ঘরে ঘরে গিয়ে এয়ার কন্ডিশনারের বিক্রয়োত্তর সেবা দিতেই ওয়ালটনের ক্যাম্পেইন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমে এবার যুক্ত হলো ’এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন-২০১৬’। ওয়ারেন্টির আওতায় দেওয়া হচ্ছে ফ্রি সার্ভিস।
ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, সঠিক বিটিইউ, উচ্চ প্রযুক্তির ব্যবহার এবং বিদ্যুৎসাশ্রয়ী হওয়ায় বাজারে ওয়ালটন এসিতে দেওয়া হচ্ছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। মূলত, গ্রাহকদের আস্থার প্রতিদান দিতেই ওয়ালনের এই উদ্যোগ।
গত শনিবার ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের কর্মকর্তারা দেশব্যাপী ’এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন-২০১৬ ’ এর কার্যক্রমর শুরু করেন। রাজধানীর কুড়িল বিশ্বরোডে ঢাকা গ্র্যান্ড হোটেলে সেবা প্রদানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।
কার্যক্রম উদ্বোধন করেন ওয়ালটনের অতিরিক্ত পরিচালক মো. নিয়ামুল হক। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের মনিটরিং প্রধান শাহ মোহাম্মদ ইমতিয়াজ, মেকানিক্যাল প্রোডাক্ট সার্ভিস ডেভলপমেন্টের প্রধান মো. আনিসুর রহমান মল্লিক, প্রোডাক্ট কো-অর্ডিনেটর (রেফ্রিজারেটর ও এসি) এইচএম শাহরিয়ার রেজা, কুড়িল সার্ভিস সেন্টারের ইনচার্জ মো. ওয়াসিম উদ্দিন এবং এসির টেকনিক্যাল মনিটরিং অফিসার মো. আব্দুস সাত্তার।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ জানায়, এই ক্যাম্পেইনের আওতায় সেবা প্রদানকারীদের গায়ে বিশেষ ধরনের ইউনিফর্ম ও মাথায় ক্যাপ থাকবে। এছাড়া, কর্মকর্তাদের গলায় একটি বিশেষ আইডি কার্ড ঝুলানো থাকবে। সার্ভিস ম্যানেজমেন্টের পক্ষ থেকে কাঙ্খিত গ্রাহকদের সেবা প্রদানকারীর আইডি নম্বর আগেই জানিয়ে দেওয়া হবে।

নিয়ামুল হক বলেন, গ্রাহকদের জন্য এসির বিক্রয়োত্তর সেবাকে আরও সহজতর করতে সারাদেশে এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। দেশব্যাপী এই ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন সার্ভিস প্রদানকারীরা গ্রাহকদের ঘরে ঘরে গিয়ে এসির ফ্রি বিক্রয়োত্তর সেবা দিবে। ওয়ালটন এসিতে দুই বছরের সার্ভিস ওয়ারেন্টি রয়েছে। এর আওতায় গ্রাহকরা এই ফ্রি বিক্রয়োত্তর সেবাটি পাবেন বলে জানান তিনি।

/এএইচ/ 

লাইভ

টপ