ক্রিকেট উপলক্ষে বিক্রি বেড়েছে ওয়ালটন এলইডি টিভির

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৪:৩০, মার্চ ১৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৩১, মার্চ ১৬, ২০১৬

LED-14-03-16ক্রিকেটের ডামাডোলে চলতি বছরের শুরুতেই বেড়েছে ওয়ালটন এলইডি টিভির বিক্রি। কোম্পানির হিসেব মতে গত জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে ওয়ালটনের এলইডি টিভি বিক্রিতে প্রবৃদ্ধি হয়েছে প্রায় ৬২ শতাংশ।
মূলত দাম কম থাকায় ওয়ালটন এলইডি টিভি ক্রেতাদের পছন্দের শীর্ষে বলে মনে করেন বিক্রেতারা। রাজধানীর ইলেকট্রনিক্স পণ্যের সবচেয়ে বড় বাজার স্টেডিয়াম মার্কেটসহ বিভিন্ন মার্কেটের শোরুমগুলোতে ওয়ানটনের এলইডি টিভির বিক্রি বেড়ে দ্বিগুণ হয়েছে।
শোরুমগুলো থেকে গ্রাহকরা মাত্র ১১ হাজার ৯০০ টাকায় উচ্চ প্রযুক্তিসম্পন্ন ওয়ালটনের ১৯ ইঞ্চি এলইডি টিভি কিনতে পারছেন। এছাড়া ২৪ ইঞ্চির এলইডি টিভি ১৪ হাজার ৯০০ টাকায়, ২৮ ইঞ্চি ১৯ হাজার ২০০ টাকায় এবং ২২ হাজার ৯০০ টাকায় ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি কিনতে পারবেন ক্রেতারা।
তবে তরুণদের ওয়ালটনের অ্যান্ড্রয়েড স্মার্ট প্রযুক্তির ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চি এলইডি টিভির প্রতি বেশি ঝোঁক। নতুন ও আধুনিক প্রযুক্তিতে তৈরি এ টিভিতে রয়েছে ইউএসবি পোর্ট, ভিজিএ পোর্ট, এইচডিএমআই, ওয়াইপিবিআর, এভি, ইন্টারনেট ব্রাউজিং ও ডাউনলোড, ওয়াইফাই, ব্রডব্যান্ড কানেকশন, ইন্টারনেটে গেমস, ভিডিও এবং ছবি দেখাসহ আরও অনেক সুবিধা।
এছাড়া ওয়ালটনের শোরুমগুলোতে আন্তর্জাতিকমানের ৩২ ইঞ্চির ইন্টারনেট বা স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে।
স্টেডিয়াম মার্কেটে জেনারেল ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী মো. আবুল হোসেন বলেন, বাংলাদেশসহ দক্ষিণ এশিয়া অঞ্চলের মানুষের সবচেয়ে জনপ্রিয় খেলা ক্রিকেট। তাই ক্রিকেটের বড় কোনও আসরকে সামনে রেখে টেলিভিশনের চাহিদা বেড়ে যায়। তবে এখণ বিদেশী ব্র্যান্ডের তুলনায় দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের এলইডি টেলিভিশনের বিক্রিই বেশি হচ্ছে।
টি-টুয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে রাজধানীর মুগদাপাড়া থেকে আশিকুর রহমান স্টেডিয়াম মার্কেটে এসেছেন ৩২ ইঞ্চির একটি এলইডি টিভি কিনতে। তিনি বলেন, বিদেশী ব্র্যান্ডের এলইডি টিভিগুলোর মূল্য বেশি থাকায় সাশ্রয়ী মূল্যে ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনেছেন।
/এসএনএইচ

লাইভ

টপ