মাদারীপুরে ধর্ষণের শিকার দুই শিশু, ২ ধর্ষক গ্রেফতার

Send
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৪:১১, মে ২৫, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৪:০৫, মে ২৫, ২০১৬

মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামে সোমবার বিকেল ও সন্ধ্যায় প্রাথমিক বিদ্যালয় পড়ুয়া ৮ বছর ও ৯ বছর বয়সী দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। সোমবার রাতে একজনকে এবং মঙ্গলবার সকালে অপর একজনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৯ বছর বয়সী শিশুটির অবস্থার গুরুতর।

শিশু নির্যাতন৯ বছর বয়সী শিশুকে ধর্ষণে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার সকালে শান্ত শরীফ নামের এক তরুণকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনপ্রতিনিধিরা। একইসঙ্গে ৮ বছর শিশুকে ধর্ষণে জড়িত থাকার অভিযোগে পুলিশ ইব্রাহিম নামে অপর এক যুবককে গ্রেফতার করেছে।
শিবচর থানার ওসি জাকির হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, ধর্ষণের দুটি ঘটনা ঘটেছে। দুটি ঘটনাতেই থানায় মামলা হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে।  
নির্যাতিত পরিবারের অভিযোগ, শিবচরের দত্তপাড়া ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামের  ট্রাক্টর চালকের ৯ বছর বয়সী মেয়েটি স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ে। সোমবার সন্ধ্যায় একই গ্রামের চাঁনমিয়া শরীফের ছেলে শান্ত শরীফ শিশুটির পাশবিক নির্যাতন চালায়। শিশুটির অবস্থার অবনতি ঘটায় তাকে দুপুরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এদিকে গতকাল বিকেলে একই গ্রামের ৮ বছর বয়সী এক শিশুর ওপর পাশবিক নির্যাতন চালায় এলাকার কিরু মিয়া মুন্সীর ছেলে ইব্রাহিম। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। তাকেও অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় সকালে ধর্ষক ইব্রাহিমকে গ্রেফতার করে পুলিশ।

মাদারীপুর সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, অসুস্থ শিশু দুটিকে হাসপাতালে ভর্তির পর প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

সদর হাসপাতালের স্টাফ নার্স আয়শা খানম বলেন, ধর্ষণের শিকার দুটি শিশুকে মাদারীপুর সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে মসজিদে ঢুকে খাদেমকে কুপিয়ে জখম

/এইচকে/

লাইভ

টপ