শার্শায় নির্বাচনি সহিংসতায় বাড়িঘর ভাঙচুর, বোমা বিস্ফোরণ

Send
বেনাপোল প্রতিনিধি
প্রকাশিত : ২২:২৪, জুন ০৫, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২২:২৬, জুন ০৫, ২০১৬

যশোরের শার্শার কায়বা ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় ৩০-৪০টি বাড়িঘর ভাঙচুর ও বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হয়েছেন একজন নারী ও একজন পুরুষ। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার নির্বাচনের পর রাত ১১টার সময় আওয়ামী লীগের নৌকা সমর্থক এবং দলীয় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা দফায় দফায়  বাড়িঘর ভাঙচুর ও বোমা হামলা চালায়। এতে গুরুতর আহত অবস্থায় দাতখালী গ্রামের মিজানের  স্ত্রী আছিয়া বেগম (৩০) ও একই গ্রামের কাশেম এর ছেলে কালু (৩৫) আহত হয়ে হাসপাতলে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজন বলে জানিয়েছে এলাকাবাসী।

দাতখালী গ্রামের সাবেক মেম্বার জাহানারা বেগম অভিযোগ করে বলেন, আমাদের অপরাধ আমরা নৌকা প্রতীকের বিপক্ষে কেন ভোট দিয়েছি। 

এলাকাবাসী জানায়, গতকাল রাত ১১টার সময় আমাদের বাড়িঘরে হামলা করে এবং ফাঁকা বোমা ফাটিয়ে আতঙ্কের সৃষ্টি করে। গ্রামের পুরুষরা ঘর ছেড়ে জীবনের ভয়ে পালিয়ে রয়েছে।

তারা আরও জানায়, রবিবার দুপুরে প্রকাশ্যে এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়ি ভাঙচুর করে।

এলাকাবাসী আরও জানায়, পুলিশের লোক এলাকা পরিদর্শনে আসলে দুর্বৃত্তরা কিছু সময় ভাঙচুর কার্যক্রম বন্ধ রাখে। পরে তারা চলে যাওয়ার পর আবার ভাঙচুর শুরু করে।

এ ব্যাপারে বাগআচড়া ফাঁড়ির ইনচার্জ এসআই হাবিব জানান, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আনা হয়েছে। আর যাতে কোনও প্রকার সহিংসতা না ঘটে  সে ব্যাপারে এলাকায় দৃষ্টি রাখা হচ্ছে।

আরও পড়ুন: শ্রীনগর থানার ওসিকে কারণ দর্শানোর নোটিশ

/এআর/এএইচ/

লাইভ

টপ