হবিগঞ্জে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৫৪, জুন ০৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৫৭, জুন ০৬, ২০১৬

হবিগঞ্জহবিগঞ্জ সদরের পইল ইউনিয়নে বিজয়ী ও পরাজিত চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ৩০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সকালে বিজয়ী চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফের পক্ষের ঘরেরপাড় এলাকার এক সমর্থক বিজয় উল্লাস করার চেষ্টা করলে পাশ্ববর্তী আসামপাড়া গ্রামের কয়েকজন পরাজিত প্রার্থীর সমর্থক তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে দুই গ্রামের সমর্থকরা স্থানীয় মাঠে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় বেশ কয়েকটি দোকান ও বাড়িঘর ভাঙচুর এবং লুটপাট করা হয়।

খবর পেয়ে অতিরিক্ত দাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন: রমজান উপলক্ষে বেড়ে গেছে খুলনায় নিত্যপণ্যের দাম 

/এআর/টিএন/আপ-এআর/

লাইভ

টপ