Vision  ad on bangla Tribune

১৮৩ বস্তা চাল উদ্ধারের ঘটনায় ডিলারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

গাইবান্ধা প্রতিনিধি১৯:১৬, অক্টোবর ১৯, ২০১৬

গাইবান্ধা জেলাখাদ্যবান্ধব কর্মসূচির আওতায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ১০ টাকা কেজির ১৮৩ বস্তা (প্রায় সাড়ে ৮ মেট্রিক টন) চাল উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট ডিলার আজাহার আলীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ফুলছড়ি উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. রিয়াজুল হক বাদি হয়ে ফুলছড়ি থানায় মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন, ডিলার আজাহার আলীর তিন ভাই মোজাম্মেল হক, আবদুল হাই, ও আব্দুল মোতাল্লেব এবং গুদামজাত করে রাখা বাড়ির মালিক মোকারম মৃধা ও শাহ আলম মিয়া। সবাই দক্ষিণ খাটিয়ামাড়ি গ্রামের বাসিন্দা।

বুধবার বিকালে ফুলছড়ি থানার ওসি মো. আব্দুল খালেক জানান, ডিলারসহ তার সহযোগীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে পুলিশ তৎপরতা অব্যাহত আছে।

ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হালিম জানান, আজাহার আলীর ডিলারশিপ বাতিলের প্রক্রিয়া অব্যাহত আছে।

প্রসঙ্গত, পাচারের জন্য ওই কর্মসূচির স্থানীয় ডিলার আজাহার আলী উপজেলার ফজলুপুর ইউনিয়নের দক্ষিণ খাটিয়ামারী গ্রামের মোকারম মৃধার বাড়িতে ১৫৯ বস্তা ও শাহ আলম মিয়ার বাড়িতে ২৪ বস্তা চাল গুদামজাত করে রাখে। বিষয়টি জানতে পেরে সোমবার দিনগত রাত ১১টার দিকে স্থানীয় জনগণ চালের বস্তাগুলো আটক করে। খবর পেয়ে পুলিশসহ ইউএনও ঘটনাস্থলে গিয়ে মঙ্গলবার বেলা ১২টার দিকে চালগুলো জব্দ করেন।

আরও পড়ুন- 

মিলারদের কারসাজিতে মোটা চালের কেজি ৪০ টাকা

নারী জেএমবি: কেউ স্বামীর প্ররোচনায়- কেউবা নিজেই

/এফএস/ 

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ