behind the news
Rehab ad on bangla tribune
 
Vision Refrigerator ad on bangla Tribune

খালেদা জিয়া আমার মৃত্যু চেয়েছিলেন: এরশাদ

রংপুর প্রতিনিধি২২:০৪, অক্টোবর ১৯, ২০১৬

বুধবার কেরানীহাট স্কুলপ্রাঙ্গনে জাতীয় পার্টির সভায় বক্তব্য রাখছেন এরশাদ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালে এরশাদের মৃত্যু চেয়েছেন বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।  বুধবার বিকেলে নিজ নির্বাচনি এলাকা রংপুর নগরীর কেরানীহাট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ অভিযোগ করেন।

বক্তব্যে এরশাদ বলেন, খালেদা জিয়া মনেপ্রাণে কামনা করেছিলেন আমি মারা যাই। কিন্তু আমি মারা যাই নাই, বেঁচে আছি এবং আল্লাহর রহমতে ভালোভাবে বেঁচে আছি। এখন খালেদা জিয়া কবে কারাগারে যান আমি তা দেখার অপেক্ষায় আছি।

এরশাদ বলেন, রংপুরে জাতীয় পার্টির দুর্গে ফাটল ধরেছে। এ ফাটল মেরামত করতে হবে। এটা করতে হলে রংপুর অঞ্চলের সব গুলো আসনে আমাদের প্রার্থীদের জয়ী হতে হবে।

সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচন কেমন হয়েছে এ সম্পর্কে কিছু বলতে চাইনা। তবে আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জাতীয় পার্টির অগ্রযাত্রা কেউই রোধ করতে পারবে না।

সম্প্রতি হতদরিদ্রদের জন্য আয়োজিত ১০ টাকার চাল প্রকল্প সম্পর্কে তিনি বলেন, বর্তমান সরকার বলে আমাদের দেশ দারিদ্রমুক্ত হয়ে গেছে। এখানে এখন আর কেউ দরিদ্র নেই। আমরা সবাই বড়লোক হয়ে গেছি। তাহলে কেন সরকার ১০ টাকা কেজি দরে চাল প্রদান করছে? এ চাল কাদের দেওয়া হচ্ছে?

পুলিশের ক্রস ফায়ারের কঠোর সমালোচনা করে এরশাদ বলেন, ‘ক্রসফায়ারের নামে অনেক নিরীহ মানুষকে বিচার না করে হত্যা করা হচ্ছে। এখন আইন শৃংখলা বাহিনী ক্রস ফায়ার বলেনা তারা বলে বন্দুক যুদ্ধ। কিন্তু হাতে হ্যান্ড কাপ পরিয়ে কিসের বন্দুক হচ্ছে তা দেশের জনগন জানতে চায়।

এরশাদ শেষবারের মতো তাকে ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আগামী নির্বাচন যখনই হোক আমি আর একবার প্রার্থী হতে চাই। আমার দল জাতীয় পার্টি বেঁচে থাকলে আমি এ দলের মধ্য দিয়ে জনগণের মনে বেঁচে থাকতে চাই। আর কিছুই চাইনা।

স্থানীয় জাপা নেতা আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন রংপুর জেলা জাপার সদস্য সচিব হোসেন মকবুল শাহারিয়ার , রংপুর মহানগর আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা সদস্য সচিব ইয়াসির আহাম্মেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

এর আগে এরশাদ জনসভা স্থলে এসে পৌঁছালে দলের নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে তাকে স্বাগত জানান। তিনি বক্তৃতা করার সময় সভায় উপস্থিত জনতা এরশাদের কাছে আগামী রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মহানগর জাপা নেতা মোস্তাফিজার রহমান মোস্তফাকে মনোনয়ন দেওয়া হবে কিনা জানতে চাইলে এরশাদ বলেন, মোস্তফাকে মনোনয়ন দেওয়া হয়েছে। এ সময় দলের নেতা কর্মীরা করতালি দিয়ে এরশাদকে শুভেচ্ছা জানান।

/এইচকে/

পড়ুন: ১৮৩ বস্তা চাল উদ্ধারের ঘটনায় ডিলারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ