behind the news
Vision  ad on bangla Tribune

কালীগঞ্জে ইজিবাইক চালক হত্যার হোতা গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি০০:৪৪, ডিসেম্বর ০১, ২০১৬

ইজিবাইক চালক খোকন দাস হত্যার মূল হোতা হানিফঝিনাইদহের কালীগঞ্জের চাঞ্চল্যকর ইজিবাইক চালক খোকন দাস (৩৫) হত্যার মূল হোতা হানিফকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি ঝিনাইদহ সদর উপজেলার মাধবপুর গ্রামের আবুল কালামের ছেলে।

গত মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার গান্না বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বুধবার বিকেলে হানিফকে ঝিনাইদহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামানের আদালতে হাজির করা হয়। এ সময় হানিফ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিরব হোসেন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘জবানবন্দিতে হানিফ ইজিবাইক চুরির উদ্দেশেই চালক খোকন দাসকে হত্যার কথা স্বীকার করেছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের নামসহ গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। কিন্তু মামলার তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবে না।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় প্রথমে শ্রীকান্ত মজুমদার ও সোহেল নামের দুই ব্যক্তিকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ইজিবাইক ও চালক খোকন দাসের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হানিফকে গ্রেফতার করে পুলিশ।’

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চলতি বছরের ২২ জুন কালীগঞ্জে উপজেলার বেজপাড়া গ্রামের শ্যামো দাসের ছেলে ইজিবাইক চালক খোকন দাস নিখোঁজ হয়। এর ৪ দিন পর ২৬ জুন সকালে উপজেলার মোল্লাকুয়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেনের একটি আখক্ষেতের মধ্যে থেকে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের ছোট ভাই রিপন দাস বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা করেন। এ মামলায় পুলিশ ঢাকার ধামরাই দক্ষিণপাড়া থেকে অর্পন মজুমদারের ছেলে শ্রীকান্তকে (৩১) গত ২৯ নভেম্বর আটক করে এবং নিহত ইজিবাইক চালক খোকন দাসের ব্যবহৃত মোবাইল ফোন তার কাছ থেকে উদ্ধার করে। পরে শ্রীকান্তের তথ্য অনুযায়ী ২০ নভেম্বর সাভার থেকে ছোট চন্দ্রাইল গ্রামের আব্দুল হামিদের ছেলে সোহেলকে (৩২) আটক করে এবং তার কাছ থেকে ইজিবাইকটি উদ্ধার করা হয়।

/এসএনএইচ/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ