behind the news
Vision  ad on bangla Tribune

ফেসবুক থেকে আ. লীগ নেতাদের হুমকির ঘটনায় মামলা

বরিশাল প্রতিনিধি১০:৪৭, ডিসেম্বর ০২, ২০১৬

বরিশালসামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বরিশাল মহানগর আওয়ামী লীগের এক নেতাকে হত্যার হুমকিসহ বেশ কয়েকজন নেতাকে হুমকি দেওয়ার ঘটনায় বৃহস্পতিবার কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২৩ নভেম্বর ফেসবুকে এক পোস্টের মাধ্যমে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনিরসহ মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পদধারী কয়েকজন নেতাকে হুমকি দেওয়া হয়। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মামলার এজাহারে উল্লেখ করেন, ‘২৩ নভেম্বর সকাল ৬টা ২৭ এ আমার দলীয় পদ নিয়ে কটূক্তি করে এবং আমাকে খুন জখমের করার  হুমকি দেওয়া হয় ‘বরিশালের বিবেক’ নামের একটি আইডি থেকে।’

এছাড়াও ‘বরিশালের বিবেক’ নামে ওই আইডি থেকে মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর এবং যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র ছবিসহ আপত্তিকর মন্তব্য পোস্ট করা হয় বলেও অভিযোগ করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, ‘এভাবেসামাজিক যোগাযোগ মাধ্যমে অপ-প্রচারের মাধ্যমে তারা মহানগর আওয়ামী লীগের সুনাম নষ্ট করেছে।’

আরও পড়ুন-

নিরাপত্তা ঝুঁকিতে বিটিভি 

সংসদের মূল নকশা এসেছে

/এফএস/ 

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ