গোপালগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১২:১৪, ডিসেম্বর ০২, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১২:১৪, ডিসেম্বর ০২, ২০১৬

গোপালগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আক্কাস (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২৪ জন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আক্কাস ফাল্গুনী পরিবহনের চালক বলে স্থানীয়রা জানিয়েছেন।
গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা বাংলা ট্রিবিউনকে জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঘোনাপাড়া নামকস্থানে সামনের ডান পাশের চাকা বিস্ফোরিত হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাস ও ট্রাকের চালকসহ অন্তত ২৬ জন আহত হন।
খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় বেসরকারি অ্যাম্বুলেন্সের চালকরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে গুরুতর আহত ২৫ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আক্কাস নামে একজনের মৃত্যু হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ সদর হাসপাতালের সহকারী পরিচালক চৌধুরী ফরিদুল ইসলাম জানান, কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের সংখ্যা বাড়তে পারে। তাদের ঢাকা ও খুলনায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার হাসপাতালে আহতদের পরিদর্শনে আসেন ।
/এআর/

লাইভ

টপ