X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ছুটির দিনে গণসংযোগে ব্যস্ত আইভী ও সাখাওয়াত

নারায়ণগঞ্জ প্রতিনিধি
০২ ডিসেম্বর ২০১৬, ২২:৫৭আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৬, ০১:১৪

সেলিনা হায়াৎ আইভী ও সাখাওয়াত হোসেন আনুষ্ঠানিক প্রচারণা শুরু না হলেও শুক্রবার ছুটির দিনে ব্যস্ত সময় কাটিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির দুই মেয়র প্রার্থী।সকাল থেকেই দুই প্রার্থী ছুটেছেন নগরীর বিভিন্ন এলাকায়। কথা বলেছেন সাধারণ মানুষের সঙ্গে। দুজনের সঙ্গেই ছিলেন স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকরা।

আওয়ামী লীগের দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী শুক্রবার সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ করেন। এ সময় ওয়ার্ডের সানারপাড় থেকে শুরু করে নিমাইকাশারী, বাগমারা, মাদানীনগর, আদর্শ নগর, রসুলবাগ, মৌচাক, নয়াআটি ও মুক্তিনগর হয়ে চিটাগাং রোড এলাকা গিয়ে গণসংযোগ শেষ করেন আইভী।

গণসংযোগের সময় আইভী গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি। তিনি শুধু বলেন,‘৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর কথা বলব।’ গণসংযোগে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেকুর রহমান, মুক্তিযোদ্ধা গোলাম মাওলা, শ্রমিক লীগ নেতা আব্দুল বারেক, যুবলীগ নেতা মকবুল হোসেন প্রমুখ।

বিকালে নগরীর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেন্দ্রীয় পর্যবেক্ষণ টিমের সঙ্গে স্থানীয় নেতাদের বৈঠক হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া হয়। এ সময় আইভীও উপস্থিত ছিলেন। তবে তিনি তখনও গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি।

নাসিক নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানও সকাল থেকেই শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। সকালে তিনি শহরের নিতাইগঞ্জে বলদেব জিউর আখড়া মন্দিরে হিন্দু নেতাদের সঙ্গে দেখা করেন। দিগুবাবুর বাজারের এলাকাবাসী ও ব্যবসায়ীদের সঙ্গেও মতবিনিময় করেন তিনি। পরে শহরের দিগুবাবুর বাজার এলাকা, ১নং রেল গেট, ২নং রেল গেট ও নগর ভবনের আশেপাশে প্রচারণা চালান। নগরীর নগর ভবন সংলগ্ন জিমখানা মসজিদে নামাজ আদায়ের পর শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকাতে জেলা বিএনপির কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেন সাখাওয়াত।

বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজিতে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে উঠান বৈঠকে যোগ দেন বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন। বৈঠকে তিনি বলেন, ‘নাসিক নির্বাচনে আমরা যদি একে অপরের দোষ না খুঁজে দলের সবাই এক হতে পারি তাহলে ধানের শীষের জয় নিশ্চিত। সরকারি দলের আগ্রাসনের তোয়াক্কা করা যাবে না। কোনো কেন্দ্রে যেন ভোট কারচুপি না হয় তা নিয়ে সতর্ক ও প্রস্তুত থাকতে হবে।’

সাখাওয়াত আরও বলেন, ‘আগের সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির এক লাখ ভোটে জয়ী আইভী সবার আগে বিএনপির নেতা-কর্মীদেরই ছোবল দিয়েছে। তাই আসন্ন নির্বাচনে সম্মিলিত প্রচেষ্টায় বিএনপিকে জয়ী করে আইভীকে দাঁতভাঙা জবাব দিতে হবে।’

গণসংযোগে সাখাওয়াতের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহ্বায়ক আকরাম প্রধান, রিয়াদ মোহাম্মদ চৌধুরী প্রমুখ।

/টিআর/এএআর/আপ-এসএনএইচ/

সম্পর্কিত
সর্বশেষ খবর
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
ড্যান্ডি সেবন থেকে পথশিশুদের বাঁচাবে কারা?
ড্যান্ডি সেবন থেকে পথশিশুদের বাঁচাবে কারা?
লখনউর কাছে হারলো চেন্নাই
লখনউর কাছে হারলো চেন্নাই
পশ্চিমবঙ্গে প্রথম দফার ভোট শেষেই বিজয় মিছিল
পশ্চিমবঙ্গে প্রথম দফার ভোট শেষেই বিজয় মিছিল
সর্বাধিক পঠিত
বাড়ছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানি, নতুন যোগ হচ্ছে স্বাধীনতা দিবসের ভাতা
বাড়ছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানি, নতুন যোগ হচ্ছে স্বাধীনতা দিবসের ভাতা
ইরান ও ইসরায়েলের বক্তব্য অযৌক্তিক: এরদোয়ান
ইস্পাহানে হামলাইরান ও ইসরায়েলের বক্তব্য অযৌক্তিক: এরদোয়ান
উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় ক্ষমা চাইলেন প্রতিমন্ত্রী
উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় ক্ষমা চাইলেন প্রতিমন্ত্রী
ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল!
ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল!
সংঘাত বাড়াতে চায় না ইরান, ইসরায়েলকে জানিয়েছে রাশিয়া
সংঘাত বাড়াতে চায় না ইরান, ইসরায়েলকে জানিয়েছে রাশিয়া