নাসিরনগরে হামলা: চেয়ারম্যান আঁখির ফের রিমান্ড চাওয়া হবে

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৯, জানুয়ারি ১৪, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৮:৩২, জানুয়ারি ১৪, ২০১৭

চেয়ারম্যান আঁখিব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হরিপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান দেওয়ান অতিকুর রহমান আঁখিকে মন্দিরে ভাঙচুরের ঘটনায় আরও একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ওই মামলায় আগামীকাল রবিবার তার ফের রিমান্ড চাওয়া হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. আবু জাফর চেয়ারম্যান আঁখির ফের বিমান্ড চাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নাসিরনগর সদরের দত্তপাড়ার কাজল জ্যোতির বাড়ির মন্দিরে ভাঙচুরের ঘটনায় চেয়ারম্যান আঁখির সম্পৃক্ততা পাওয়া গেছে। ওই ঘটনায় নাসিরনগর থানায় দায়ের হওয়া মামলায় তার পাঁচদিনের রিমান্ড চাওয়া হবে।

এর আগে চেয়ারম্যান আঁখিকে নাসিরনগরের গৌর মন্দির ভাঙচুরের ঘটনায় পাঁচদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল শুক্রবার ওই পাঁচদিনের রিমান্ড শেষ হয়।

এদিকে, ধর্ম অবমাননাকর ছবি ফেসবুকে দেওয়ার অভিযোগে জেলহাজতে থাকা রসরাজ দাসের জামিন শুনানি আগামী সোমবার। রসরাজের উপস্থিতিতে শুনানি হতে পারে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। যদিও রসরাজ দাস ব্যবহৃত মোবাইল ফোন থেকে ধর্ম অবমাননাকর ছবি ফেসবুকে পোস্ট হয়নি বলে ইতোমধ্যেই রিপোর্ট দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

প্রসঙ্গত,৫ জানুয়ারি ঢাকার ভাটারা এলাকা থেকে চেয়ারম্যান আঁখিকে গ্রেফতার করা হয়।গৌর মন্দির ভাঙচুর মামলায় ৮ থেকে ১২ জানুয়ারি পর্যন্ত তাকে রিমান্ডে নেয় পুলিশ। ৩০ অক্টোবর নাসিরনগরে হামলার ঘটনায় যে ১৪ থেকে ১৫টি ট্রাকে করে লোকজন আসে চেয়ারম্যান আঁখি এর ভাড়া দিয়েছিলেন বলে পুলিশের কাছে তিনি স্বীকার করেছেন।

/এমডিপি/

 

লাইভ

টপ