শিশু অপহরণ করে লাখ টাকা দাবি, একদিনের মধ্যে গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি০৪:৪৫, ফেব্রুয়ারি ১৭, ২০১৭

ময়মনসিংহ

ময়মনসিংহে অপহরণের এক দিনের মাথায় এক দিনমজুরের শিশুছেলেকে উদ্ধার করছে জেলা গোয়েন্দা পুলিশ। এতে সহযোগিতা করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ প্রশাসন।

উদ্ধার করা শিশুটির নাম শাহরুখ খান (৯)। আর অপহরণকারীর নাম আলামিন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে ঘটনাটি জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজি।

তিনি সাংবাদিকদের জানান, বুধবার সকাল ৮টায় শাহরুখ নিজ বাড়ি থেকে মক্তবে আরবি পড়তে গিয়ে নিখোঁজ হয়। এরপর সকাল ১০টার দিকে শাহরুখের পিতা আব্দুল কাদিরের মোবাইল ফোনে অজ্ঞাত নম্বরে ফোন আসে এবং ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি স্থানীয় ঈশ্বরগঞ্জ থানা পুলিশকে জানালে জেলা গোয়েন্দা পুলিশের সহায়তায় মোবাইল ট্র্যাকিং করে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হওয়া সম্ভব হয়। এরপর বৃহস্পতিবার ছদ্মবেশ ধারণ করে ধোবাউড়া উপজেলার গোয়াতলা এলাকা থেকে আজ (বৃহস্পতিবার) রাত ৭টার সময় শাহরুখকে উদ্ধারসহ অপহরণকারী আলামিনকে গ্রেফতার করা হয়। অপহরণকারী আলামিন শাহরুখের দূর সম্পর্কের চাচা হয়। তার বাড়ি একই উপজেলার বালিহাটি গ্রামে।

এ ঘটনায় অপহরণের মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে অপহরণকারী আলামিনকে আদালতে সোপর্দ করার কথাও জানান পুলিশ কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, ডিবি ওসি ইমারত আলী গাজী উপস্থিত  ছিলেন।

/টিএন/

লাইভ

টপ