behind the news
Vision  ad on bangla Tribune

পাংশায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

রাজবাড়ী প্রতিনিধি১০:৪১, ফেব্রুয়ারি ১৭, ২০১৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে সন্ত্রাসী বিপুল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোয়াজ্জেম ফকির (৩২) নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি ও ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পাংশা থানার এসআই হাফিজুর রহমান, এএসআই আহসান হাবীব ও দুই পুলিশ কনস্টেবল আহত হয়।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) গভীর রাতে পাংশার সরিষা ইউনিয়নের বনগ্রাম তিন রাস্তার বটতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত মোয়াজ্জেম ফকির ৭টি হত্যা ও ১টি চাঁদাবাজি মামলার তালিকাভুক্ত আসামি। নিহত মোয়াজ্জেম পাংশার পাট্টা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মজিদ ফকিরের ছেলে।

পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোফাজ্জেল হোসেন বাংলা ট্রিবিউনকে জানান,পাংশার সন্ত্রাসী বিপুল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মোয়াজ্জেম ফকিরকে একদিন আগে ঢাকার আশুলিয়া জিরানী বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।পরে রাজবাড়ী পাংশা থানায় জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার রাতে সরিষা ইউনিয়নের বনগ্রাম তিন রাস্তার বটতলা মোড় এলাকায় অভিযানে গেলে আগে থেকে সেখানে থাকা মোয়াজ্জেমের সঙ্গীরা পুলিশের ওপর চড়াও হয়।এ সময় বন্দুকযুদ্ধে মোয়াজ্জেম গুলিবিদ্ধ হয়।তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

/এআর/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ