ঝিনাইদহে ৭১ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

Send
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৭, মার্চ ২০, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:৩৬, মার্চ ২০, ২০১৭

ঝিনাইদহে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে ৬ উপজেলার ৭১ জন মাদক ব্যবসায়ী ও ৮৭২ জন মাদকসেবী আত্মসমর্পণ করেছেন। সোমবার বিকালে ঝিনাইদহ শহরের ওয়াজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে তারা আত্মসমর্পণ করেন। এসময় খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ-জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে অন্ধকার জগত থেকে আলোর পথে ফিরে আসা আত্মসমর্পণকারীদের ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সংসদ সদস্য নবী নেওয়াজ, আনোয়ারুল আজীম আনার, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন) হাবিবুর রহমান, ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ প্রমুখ।

আত্মসমপর্ণকারী ৭১ জন মাদক ব্যবসায়ী ও ৮৭২ জন মাদকসেবীর মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ১৯৮ জন, হরিনাকুণ্ডু উপজেলার ১২৩ জন, শৈলকুপা উপজেলায় ১৭১ জন, কালীগঞ্জ উপজেলায় ৯৯ জন, কোটচাদপুর উপজেলার ৯৩ জন ও মহেশপুর উপজেলার ১৮৮ জন।

প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি বলেন, রক্তাক্ত জনপদ হিসেবে খ্যাত এই অঞ্চলে সন্ত্রাসী ও চরমপন্থীদের দমন করে শান্তি প্রতিষ্ঠা করা হয়েছে। একইভাবে মাদকমুক্ত সমাজ ও জঙ্গিবাদ দমন করা হবে। আসুন মাদক থেকে আমাদের সন্তানদের ফিরিয়ে আনি। আগামীতে যারা বাংলাদেশের নেতৃত্ব দিবে তাদের গড়ে তোলার দ্বায়িত্ব আমাদের।

যারা এখনও অন্ধকার পথ ছেড়ে আলোর পথে আসেনি আগামী ৭ দিনের মধ্যে তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানান তিনি। নইলে কঠোর হস্তে তাদের দমন করা হবে বলে হুশিয়ারি দেন।

সমাবেশ শেষে জঙ্গি, সন্ত্রাসবাদ ও  মাদক বিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়।

/জেবি/

আরও পড়তে পারেন: চট্টগ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়িতে নিষ্ফল অভিযান

 

 

লাইভ

টপ