Vision  ad on bangla Tribune

প্রতিপক্ষের হামলায় আহত সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক মারা গেছেন

বগুড়া প্রতিনিধি২১:৩০, মার্চ ২০, ২০১৭

বগুড়াপ্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক আবদুস সালাম (৬৫) সোমবার ভোরে মারা গেছেন। বগুড়া শজিমেক হাসপাতালে গত চারদিন তাকে আইসিইউতে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছিল। দুপুরে ময়নাতদন্ত শেষে তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান, আগের মামলার সঙ্গে হত্যার ধারা যোগ হবে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নওগাঁর মহাদেবপুর থানার এসআই রোজিনা রোজী জানান, তার বাবা আবদুস সিরাজগঞ্জ চেম্বারের পরিচালক ছিলেন। সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল শ্যামপুর এলাকার বাড়ির রাস্তা নিয়ে প্রতিবেশী শামসুল ও তার পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধ হয়। গত বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ৭টার দিকে তার বাবা সালাম বাড়ি থেকে বের হলে শামসুলের ছেলে শাহীন লাঠি দিয়ে মাথার পেছনে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকের পরামর্শে দুপুরে তাকে বগুড়া শজিমেক হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে সোমবার ভোরে তিনি মারা যান।

নিহতের ছেলে প্রকৌশলী রাসেল হাসান অভিযোগ করেন, ঘটনার পর সিরাজগঞ্জ সদর থানায় গেলে পুলিশ প্রথমে প্রভাবশালী হামলাকারীদের বিরুদ্ধে মামলা নেয়নি। পরদিন শুক্রবার ৮ জনের বিরুদ্ধে মামলা নেয়।

আসামিরা হলো- শামসুল, তার স্ত্রী শাহানা, ছেলে শাহীন, মেয়ে সাবিনা, আত্মীয় মমিনা, মোমিন, ইউসুফ ও রূপালী। তবে এখন পর্যন্ত আসামিদের কাউকে গ্রেফতার করা হয়নি।
বগুড়া শজিমেক হাসপাতালের আইসিইউর ইনচার্জ ডা. সুশান্ত কুমার জানান, মাথায় আঘাত পাওয়া আবদুস সালামকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছিল। গত কয়েকদিনে তার জ্ঞান ফেরেনি। এ অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান।

/এআর/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ