নাসিরনগরে গ্রাম্য আধিপত্য বিস্তারকে ঘিরে সংঘর্ষ, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি২১:৩১, মার্চ ২০, ২০১৭

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। সোমবার (২০ মার্চ) দুপুরে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, জমিজমাসহ গ্রাম্য আধিপত্য বিস্তারকে ঘিরে ধরমন্ডলের রিয়াজউদ্দিন ও সিদ্দিক আলীর লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে সোমবার দুপুর ১টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষই প্রায় ঘণ্টাদুয়েক সংঘর্ষে লিপ্ত থাকে বলে বাংলা ট্রিবিউনকে জানান ধরমন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বাহার উদ্দিন।
খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে পুলিশ এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহতদের মধ্যে আদর আলী, স্বপন, জাহানারা, শাহজাহান, সোহেলসহ অন্তত ১০ জনকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় বলে জানা গেছে।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। পুনরায় সংঘর্ষের আশঙ্কায় ধরমন্ডল গ্রামে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কোনও পক্ষ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

/জেএইচ/

লাইভ

টপ