Vision  ad on bangla Tribune

চবি শাটল ট্রেনে কাটা পড়ে নিহত এক

চবি প্রতিনিধি০৪:৪৭, মার্চ ২১, ২০১৭

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে কাটা পড়ে মো. আলাউদ্দিন (৩২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা দুপুর দেড়টার শাটল ট্রেনটি বড় দিঘীর পাড় রেলক্রসিংয়ে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আমির হোসেনের ছেলে। তিনি মানসিক রোগী ছিলেন বলে স্থানীয়রা জানান। চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়কের বড় দিঘীর পাড় এলাকায় বসবাস করতেন মো. আলাউদ্দিন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ছেড়ে আসা শহরগামী দুপুর দেড়টার শাটল বড় দিঘীর পাড় রেলক্রসিং পৌঁছালে আলাউদ্দিন কাটা পড়েন। ঘটনাস্থলেই তিনি নিহত হন। এদিকে এ দুর্ঘটনার কারণে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা দুপুর আড়াইটার ট্রেনটি ফতেহাবাদ এলাকায় আটকা পড়ে। প্রায় এক ঘণ্টা এই রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে। পরে বিকেল পৌনে চারটার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ষোলশহর রেলওয়ে স্টেশন মাস্টার শাহাবুদ্দিন জানান, ‘বড়দিঘীর পাড় এলাকায় বিশ্ববিদ্যালয় শাটল ট্রেনে এক ব্যক্তি কাটা পড়েছে। এতে লাশ সরানো পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ ছিল। প্রায় একঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।’

/এমপি/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ