Vision  ad on bangla Tribune

গাইবান্ধায় পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জাম

গাইবান্ধা প্রতিনিধি১৫:১৯, মার্চ ২১, ২০১৭


গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচন আগামীকাল (২২ মার্চ)। এ উপলক্ষে ১০৯ কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বাক্স, সিল ও প্যাডসহ নির্বাচনি সরঞ্জাম পাঠানো হয়েছে। মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনি সরঞ্জাম পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার জি এম সাহাতাব উদ্দিন।

তিনি বলেন, ১০৯ কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা নির্বাচনি সরঞ্জাম নিয়ে গেছেন। আইনশৃঙ্খলা বাহীনির কড়া নজড়দারির মধ্যদিয়ে নির্বাচনি সরঞ্জাম  সিল-গালা করে কেন্দ্রেগুলোতে নিয়ে যাওয়া হয়েছে।

২২ মার্চ (বুধবার) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১০৯টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাসদ, গণফ্রন্ট ও স্বতন্ত্রসহ সাত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সুন্দরগঞ্জ উপজেলায় একটি পৌরসভাসহ ১৫ ইউনিয়নে ৩ লাখ ৩৩ হাজার ৪২৬ জন ভোটার তাদের ভোট দিবেন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬২ হাজার ৫৫৮ জন এবং নারী ভোটারের সংখ্যা ১ লাখ ৭০ হাজার ৮৪১ জন। 

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া জানান, ভোটকেন্দ্রেগুলোতে পর্যাপ্ত আইনশৃঙ্খলাবাহীনির সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া আইনশৃঙ্খলা রক্ষায় সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ, র‌্যাব ও বিজিবি’র টহল জোরদার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার, (এ সার্কেল) মো. রবিউল ইসলাম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের জন্য সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে।

/জেবি/

আরও পড়তে পারেন: কুসিক নির্বাচন: ২৯ খাতে উন্নয়নের আশ্বাস সীমার

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ