মুন্সীগঞ্জে দুর্বৃত্তের দেওয়া আগুনে এইচএসসি পরীক্ষার্থী নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি১৩:২৪, এপ্রিল ২১, ২০১৭

সোনিয়া আক্তারমুন্সীগঞ্জের গজারিয়ায় দুর্বৃত্তের দেওয়া আগুনে দগ্ধ হয়ে সোনিয়া আক্তার নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ২টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত সোনিয়া গজারিয়া ডা. আব্দুল গাফফার স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী। নিহতের মা হাজেরা বেগম জানান, গত ১৮ এপ্রিল সকালে বাড়ির পাশে কল পাড়ে অজ্ঞাতনামা কয়েকজন দাহ্য পদার্থ দিয়ে সোনিয়ার গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে তার শরীরের প্রায় ৮০ ভাগ পুড়ে যায়। চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে ভর্তি করানো হলে চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার রাতে ২টায় সোনিয়া মারা যায়।
পরিবারের কাছ থেকে জানা যায়, পরীক্ষার পর খালাতো ভাইয়ের সঙ্গে বিয়ের কথা ঠিকঠাক হয়েছিল সোনিয়ার। তাই প্রেম সংক্রান্ত ঘটনায় এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূইয়া বাংলা ট্রিবিউনকে জানান, এ ঘটনায় গজারিয়া থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার সঙ্গে জড়িত এখনও কাউকে আটক করা যায়নি।

/এআর/

লাইভ

টপ