behind the news
Vision  ad on bangla Tribune

সরকার কাউকে ডেকে এনে নির্বাচন করাবে না: ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি১৪:৪২, এপ্রিল ২১, ২০১৭

নোয়াখালীতে ওবায়দুল কাদেরসড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার। সরকার কাউকে ডেকে এনে নির্বাচন করাবে না। পরপর দুবার জাতীয় নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিলেরও আশঙ্কা রয়েছে। দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই তারা নির্বাচনে অংশ নেবে।’

শুক্রবার দুপুরে নোয়াখালীর নেয়াজপুরে ভুলূয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গনে মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী অঞ্চলের বিএলএফ এর ডেপুটি কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মরহুম অ্যাডভোকেট মমিন উল্লাহ'র কবরে ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেতুমন্ত্রী।

এ সময় নোয়াখালীর জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম  সেলিম, কলেজ অধ্যক্ষ আবু জাফর মো. হারুন ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরও বলেন, দলে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সে তালিকা জমা হবে। আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়ার সময় বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা বুঝতে পারবেন তাদের অবস্থান। তিনি নেতাকর্মীদেরকে সংগঠন বিরোধী কার্যকলাপ থেকে সরে আসারও আহ্বান জানান।

/বিএল/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ