behind the news
Vision  ad on bangla Tribune

গাইবান্ধায় মা-মেয়েকে এসিড নিক্ষেপের ঘটনায় মামলা

গাইবান্ধা প্রতিনিধি১৯:৫২, এপ্রিল ২১, ২০১৭

গাইবান্ধা জেলাগাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় রশিদা বেগম (৪৭) ও মেয়ে সুমিকে (২৩) এসিড নিক্ষেপের ঘটনায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার (২১ এপ্রিল) বিকালে রশিদা বেগম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে সাদুল্যাপুর থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে, বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্যা গ্রামে দুর্বৃত্তদের ছোড়া এসিড হামলার শিকার হন তারা। বর্তমানে তারা দুজনে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
সাদুল্যাপুর থানার সেকেন্ড অফিসার মো. মাহাবুবুর রহমান জানান, মা-মেয়েকে দাহ্য জাতীয় দ্রব্য দেওয়ায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলায় অজ্ঞাত পাঁচজনকে আসামি করা হয়েছে।
তিনি আরও জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ রঞ্জু মিয়া এসিড নিক্ষেপের ঘটনায় জড়িত থাকতে পারে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
এদিকে দগ্ধ রশিদা বেগম জানান, রাতে বাড়ি ফেরার পথে পেছন থেকে কে বা কারা তাদের লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাদের আত্মচিৎকারে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

দায়িত্বরত মেডিক্যাল অফিসার ডা. সজিব কুমার জানান, এসিডে মা রশিদা বেগমের শরীরের ১০ ভাগ ও মেয়ে সুমীর ৪ ভাগ ঝলসে গেছে। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা দুজনে আশঙ্কামুক্ত রয়েছেন।
এদিকে, এ ঘটনার পর শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা সহকারী পুলিশ সুপার সি-সার্কেল মো. রেজিনুর রহমান। পরে তিনি হাসপাতালে গিয়ে দ্বগ্ধ মা-মেয়ের সঙ্গে কথা বলে জড়িতদের শনাক্ত ও তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।
/এআর/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ