ভারতে যুবতী পাচারের অভিযোগে নারী গ্রেফতার

খুলনা প্রতিনিধি০৫:২৯, এপ্রিল ২২, ২০১৭

গ্রেফতারশিউলি আক্তার (১৭) নামের এক যুবতীকে ভারতে পাচার করার অভিযোগে খুলনা থেকে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই যুবতীকে  নাচ শেখানোর কথা বলে সম্পর্ক তৈরি ও ঘনিষ্ঠতার পর ভারতে পাচার ও পতিতালয়ে বিক্রির অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার সকাল ৯টার দিকে মহানগরীর নিউ মার্কেট এলাকা থেকে ওই নারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া নারীর নাম কাজী রোমানা হক। এ ঘটনায় যুবতীর মা সায়েরা বেগম বাদী হয়ে মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানায় মানবপাচার আইনে একটি মামলা করেছেন।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান,

শুক্রবার সকালে ৯টার দিকে নিউমার্কেটে আসামি রোমানাকে দেখতে পেয়ে সায়েরা বেগম স্থানীয় লোকজন জড়ো করে। পরে পুলিশ এসে রোমানা বেগক থানায় নিয়ে আসে। রোমানা নগরীর দারোগাপাড়া রূপসা কলেজিয়ে স্কুল সংলগ্ন কাজী ইমদাদুল হকের স্ত্রী।

ওসি আরও জানান, ২০১৫ সালের জানুয়ারি মাসে রোমানা হক নিউমার্কেট বায়তুন নূর শপিং মার্কেট এলাকার বাসিন্দা সায়েরা বেগমের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে তার কন্যা শিউলি আক্তারকে নাচ শেখানোর প্রস্তাব দেয়। এরপর থেকে নাচে অংশগ্রহণের জন্য শিউলীকে বিভিন্ন অনুষ্ঠানে নিতে থাকে। ওই বছরের ১২ মার্চ শিউলিকে বাসা থেকে ডেকে নিয়ে যায় রোমানা। পরে শিউলি আর ফেরেনি। যোগাযোগ হলে রোমানা ঢাকায় আছি বলে সায়রাকে জানায়। পরে আর কোনও যোগাযোগ করেনি। মাস খানেক পর শিউলি তার মাকে ফোনে জানায় রোমানা তাকে কলকাতার একটি পতিতালয়ে বিক্রি করে দিয়েছে।

/এসএনএইচ/

লাইভ

টপ