Vision  ad on bangla Tribune

চাকরিচ্যুত হচ্ছেন ফেনীর তিন চিকিৎসক

ফেনী প্রতিনিধি০০:০৯, মে ১৯, ২০১৭

কর্মস্থলে অনুপস্থিতির কারণে ফেনীর তিন চিকিৎসককে চাকরিচ্যুত করা হচ্ছে। এই তিন চিকিৎসক হচ্ছেন, পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. উমা দত্তগুপ্ত ও একই হাসপাতালের সহকারী সার্জন ডা. মো. ছালাহ উদ্দিন ভূঁঞা এবং মৌটবি ইউনিয়ন স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রের ডা. অর্ণব সাহা।

পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি মিন্টু)ফেনী সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশে এই নিয়ে তদন্ত করে মন্ত্রণালয়ে রিপোর্ট জমা দেওয়া হয়েছে। এদের চাকরিচ্যুত হওয়ার বিষয়টি চূড়ান্ত। মন্ত্রণালয় এই ব্যাপারে শিগগিরিই সিদ্ধান্ত দেবে।’

ফেনী সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, ২০১৪ সালে ২৪ আগস্ট পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডা. উমা দত্তগুপ্ত মেডিক্যাল অফিসার হিসাবে যোগ দেন। এরপর ২০১৫ সালের ২৮ আগস্ট থেকে তিনি কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। একই হাসপাতালে ২০১৪ সালের ২৩ এপ্রিল যোগদান করেন ডা. মো. ছালাহ উদ্দিন ভূঁঞা। ২০১৬ সালের ৮ ফেব্রুয়ারি থেকে তিনি আর কর্মস্থলে আসেননি।

অন্যদিকে, মৌটবী ইউনিয়ন স্বাস্থ্য কল্যাণ কেন্দ্রে ২০১৪ সালের ২৫ আগস্ট যোগদান করেন ডা. অর্ণব সাহা। তিনিও ২০১৬ সালের ১৭ মার্চ থেকে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন।

/এমও/

লাইভ

টপ