নাটোর ও রাজশাহী থেকে অপহৃত দুই যুবক গাজীপুরে উদ্ধার

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:১৫, মে ১৯, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৯:৩৮, মে ১৯, ২০১৭

র‍্যাবের হাতে অপহরণকারী চক্রের ৫ সদস্য আটক

নাটোর ও রাজশাহী থেকে অপহৃত দুই যুবককে গাজীপুরের টেকনগপাড়া এলাকা থেকে উদ্ধার করেছে র‍্যাব। এসময় বিদেশি পিস্তল ও গুলিসহ অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকেও আটক করা হয়। শুক্রবার (১৯ মে) ভোর ৬টার দিকে অপহৃতদের উদ্ধার ও অপহরণকারী চক্রের সদস্যদের আটক করা হয়। র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক মো. মুহিত কবীর সেরনিয়াবাতের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

উদ্ধারকৃতরা হলেন- নাটোরের মিরাজুল ইসলাম (২৫) ও রাজশাহীর রাকিবুল ইসলাম (১৯)। আটককৃতরা হলো- রাব্বি হাসান নিলয়, মো. রাকিব (২০), মো. শাকিল মোল্লা (২১), মো. সোহেল রানা (২০) এবং মো. সোহাগ (২৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৮ মে সন্ধ্যা সাতটার দিকে নাটোর থেকে মিরাজুল ইসলাম ও রাজশাহী থেকে রাকিবুল ইসলামকে অপহরণ করা হয়। পরে তাদের টেকনগপাড়া এলাকার মো. হারুনুর রশিদ নামের এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ির ২য় তলায় বন্দী করে রাখা হয়। এখান থেকে অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে অপহৃতদের স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করতে থাকে। এদিকে, মিরাজুল ইসলাম শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে ওই বাড়ি থেকে পালিয়ে গিয়ে র‍্যাবের গাজীপুর ক্যাম্পের কমান্ডারকে ঘটনাটি জানান। পরে র‍্যাব সদস্যরা ওই নির্মাণাধীন ভবনে অভিযান চালান।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটককৃতদের নামে জয়দেবপুর থানায় মামলা হয়েছে। তাদের শুক্রবার সন্ধ্যায় আদালতে পাঠানো হবে।

/এমএ/

লাইভ

টপ