বস্তায় বেঁধে শিশু নির্যাতন: এবার পরিবারকে গ্রাম ছাড়ার হুমকি

Send
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩১, মে ২০, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:৩১, মে ২০, ২০১৭

ঝালকাঠিতে চুরির অপবাদে ১০ বছরের শিশুকে বস্তায় বেঁধে নির্যাতনের পর এবার পরিবারকে গ্রাম ছাড়া করার হুমকি দিচ্ছে আসামিদের লোকজন। দুই আসামি গ্রেফতার হলেও মূল আসামিসহ অন্যরা এখনও পলাতক রয়েছে।

অন্যদিকে নির্যাতিত শিশুর সহপাঠিরা স্কুলে বিক্ষোভ করে এ ঘটনার বিচার দাবি করেছে।

মামলা দিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে শিশুর পরিবারটি। ৯ আসামির মধ্যে দুই জন গ্রেফতার হলে প্রধান আসামিসহ অন্যরা এখনও পলাতক। তবে পুলিশের দাবি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ঝালকাঠি জেলা সদরের আলিপুর গ্রামের দশ বছরের শিশু সাগর হাওলাদারকে স্থানীয় মসজিদ ঈমামের ২ হাজার টাকা চুরিরর অপবাদ দিয়ে গত ১৪ মে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বস্তায় ভরে নির্যাতন করে এলাকার একটি প্রভাবশালী মহল। পিটিয়ে পা ভেঙে দিয়েই নির্যাতনকারীরা খান্ত হননি। অভিযোগ রয়েছে শিশুটির দুই হাতে সুই ঢুকিয়ে এবং কাঁটা ফুড়েও নির্যাতন করা হয়েছে। পরে শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পুলিশ এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে আটক করে শিশুর পরিবারকে ডেকে নিয়ে শুক্রবার বিকেলে মামলা নেয়।

শনিবার সকালে সাংবাদিকরা এলাকায় গেলে গ্রামের লোকজন এবং সাগরের স্কুলের শিক্ষকরা প্রভাবশালীদের ভয়ে কথা বলতে অসম্মতি জানায়। কিন্তু সাগরের সহপাঠিরা সাংবাদিকদের দেখেই ছুটে এসে প্রতিবাদ ও বিক্ষোভ করে।

ঝালকাঠি সদর থানার ওসি তাজুল ইসলাম বলেন, শিশু নির্যাতনের সাথে যারা জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। সাম্ভব্য সবস্থানে আসামিদের খোজ নেওয়া হচ্ছে। খুব দ্রুত মামলার প্রধান আসামিসহ সবাইকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে।

/জেবি/

আরও পাড়তে পারেন: ইয়াবা ব্যবসার সঙ্গে স্থানীয় জনপ্রতিনিধিরা জড়িত: এসপি মিনা

 

 

লাইভ

টপ