Vision  ad on bangla Tribune

হাতকড়াসহ পালিয়ে যাওয়া যুবক ‘গোলাগুলিতে’ নিহত

যশোর প্রতিনিধি১৪:০৯, জুন ১৯, ২০১৭

যশোরে বাঘারপাড়ায় রবিবার গভীর রাতে গোলাগুলিতে সাব্বির হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক বাঘারপাড়া উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে। রবিবার বিকেলে তাদের বাড়ি থেকে পুলিশ পিস্তল, ধারাল অস্ত্র, মাদকদ্রব্য ও নগদ টাকাসহ দুজনকে আটক করে। ওই সময় সে হাতকড়াসহ পালিয়ে যায় বলে স্থানীয়রা জানায়।

বাঘারপাড়া থানার ওসি (তদন্ত) শেখ ওহিদুজ্জামান জানান, রাত ৩টার দিকে যশোর-নড়াইল সড়কের আয়াপুর এলাকায় দু’দল মাদকব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে- এমন খবর পান তারা। এ সময় ওই এলাকার সড়কে থাকা পুলিশের টহল দলটি ঘটনাস্থলে গেলে মাদকব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে। ওই যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে বলে পুলিশ জানায় ।তার ঘাড়ের বামপাশে ও মাথার নিচে গুলি বিদ্ধ ছিল।

তিনি বলেন,পুলিশ ঘটনাস্থল থেকে ১০৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তাকে ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়েছে।

প্রসঙ্গত, রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত পুলিশ খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, মোটরসাইকেল, নগদ টাকা ও মাদকদ্রব্যসহ দুই যুবককে আটক করে। ওই সময় সাব্বির পালিয়ে যায়। পরে তাকে আটকে পুলিশ চেষ্টা করছে বলে জানিয়েছিলেন বাঘারপাড়া থানার ওসি শেখ মতিয়ার রহমান।

/জেবি/

আরও পড়তে পারেন: ফখরুলের ওপর হামলা: এখনও মামলা হয়নি

 

 

লাইভ

টপ