Vision  ad on bangla Tribune

গোপালগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

গোপালগঞ্জ প্রতিনিধি১৫:২৮, জুন ১৯, ২০১৭

500

গোপালগঞ্জের মুকসদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদুপুরের ভাঙা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইজাজুল ইসলাম।

নিহতরা হলেন, বিআরটিসির বাস চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮)। এখনো নিতহ এক জনের  (২৮) পরিচয় পাওয়া যায়নি। আহতদের মুকসুদপুর, রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাপাতালে পাঠানো হয়েছে।

ফরিদুপুরের ভাঙা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইজাজুল ইসলাম জানান, মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় বরিশালগামী বিআরটিসি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের  একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দু’টির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই আবুল সিকদার (৫০) ও অজ্ঞাত যুবক (২৮)নিহত হন। আহত হন আরও ২৭ জন। খবর পেয়ে জলিলপাড় পুলিশ ফাঁড়ি ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে মুকসুদপুর ও রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাপাতালে পাঠানো হয়। রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কাওসার ও মুন্নি আক্তারমারা যান।

ওসি জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

/জেবি/

আরও পড়তে পারেন: হাতকড়াসহ পালিয়ে যাওয়া যুবক ‘গোলাগুলিতে’ নিহত

 

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ