স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করলেন ইমাম

Send
মাগুরা প্রতিনিধি
প্রকাশিত : ১৪:২১, জুন ২০, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৪:২৩, জুন ২০, ২০১৭

মাগুরামাগুরায় এক ইমাম তার স্ত্রী আছিয়া খাতুনকে (২৫) ছুরিকাঘাতে খুন করেছেন। সোমবার (১৯ জুন) রাতে সদর উপজেলার পশ্চিম বাড়িয়ালা গ্রামে ইমাম আনোয়ার হোসেনের ছুরিকাঘাতের পর ঢাকায় নেওয়ার পথে মঙ্গলবার (২০ জুন) সকালে ওই গৃহবধূর মৃত্যু হয়।



অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সদর উপজেলার পশ্চিশ বাড়িয়ালা গ্রামে শ্বশুর মুকুল মুন্সির বাড়িতে থেকে পাশ্ববর্তী লক্ষীকোল মসজিদে ইমামতি করতেন একই উপজেলার বেরইল পলিতা গ্রামের আনোয়ার হোসেন। ছোটখাট বিষয় নিয়ে তিনি তার স্ত্রী আছিয়া খাতুনকে প্রায়ই নির্যাতন করতেন। নির্যাতনের মাত্রা চরম পর্যায়ে পৌঁছালে সম্প্রতি আছিয়া খাতুন তার স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করেন। মামলা দায়েরের পর থেকে শ্বশুরবাড়ি ছেড়ে তিনি কর্মস্থল লক্ষীকোল মসজিদের পাশে বসবাস শুরু করেন।
এর এক পর্যায়ে সোমবার রাত সাড়ে ৯ টার দিকে পশ্চিম বাড়িয়ালা গ্রামে শ্বশুর বাড়িতে এসে আনোয়ার তার স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। গুরুতর অবস্থায় আছিয়াকে প্রথমে মাগুরা সদর হাসপাতাল পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সর্বশেষ ঢাকায় নেওয়ার পথে মঙ্গলবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, লাশের ময়নাতদন্ত ও একই সঙ্গে মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মাজহারুল হক জানান, আনোয়ার ইমাম হলেও খুবই উগ্র ছিলেন। ছোটখাট অজুহাতে তিনি তার স্ত্রীর ওপর নির্যাতন করতেন। যেহেতু তাদের একটি সন্তান আছে সে কারণে সংসার টিকিয়ে রাখার স্বার্থে তিনি একাধিক শালিশ করে তাদের বিবাদ মিটিয়ে দিয়েছিলেন।
/এআর/

লাইভ

টপ