Vision  ad on bangla Tribune

১২০ টাকা আদায় করতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর

নেত্রকোনা প্রতিনিধি১৬:৪৮, জুন ২০, ২০১৭

নেত্রকোনানেত্রকোনার পূর্বধলায় দোকান বাকির ১২০ টাকা আদায় করতে গিয়ে এক মোদি দোকানদার প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে। নিহতের নাম তাহাজ্জত আলী। তিনি উপজেলার আগিয়া ইউনিয়নের বালিয়া গোদারাঘাটের বেড়াইল গ্রামের মৃত চিনু শেখের ছেলে। এ ঘটনার দায়ে বেগম আক্তার (৪৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, তাহাজ্জত আলী তার বাড়ির পাশেই বালিয়া গোদারাঘাটে মুদি  দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন। কয়েক দিন আগে বেড়াইল গ্রামের আব্দুল গফুরের ছেলে সাদেক মিয়া তার দোকান থেকে ১২০ টাকার পণ্য বাকিতে কিনে নিয়ে যায়। সোমবার (১৯ জুন) সন্ধ্যায় দোকানদার তাহাজ্জত আলী সাদেকের কাছে পাওনা টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাদেক মিয়া ও তার লোকজন দোকনদার তাহাজ্জত আলীকে কিল-ঘুষি মারলে তাহাজ্জত আলী মাটিতে লুটিয়ে পড়েন।  এ সময় স্থানীয়রা লোকজন তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহাজ্জত আলীকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদেক মিয়ার চাচি  বেগম আক্তারকে আটক করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে  পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের ছেলে মো. আশিক মিয়া বাদি হয়ে ২৫ জনকে আসামি করে পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

/এফএস/ 

আরও পড়ুন- 


‘হাই-ভোল্টেজ’ তারের নিচে জীবনবাজি রেখে বসবাস

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ