X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

যশোরবাসীর সঙ্গে ঈদ উদযাপন করলেন কাজী নাবিল আহমেদ

যশোর প্রতিনিধি
২৬ জুন ২০১৭, ২৩:৫৬আপডেট : ২৬ জুন ২০১৭, ২৩:৫৬

যশোরবাসীর সঙ্গে ঈদ উদযাপন করলেন কাজী নাবিল আহমেদ। ছবি- প্রতিনিধি সোমবার পবিত্র ঈদুল ফিতরের সারাদিন যশোরে ব্যস্ত সময় পার করেছেন স্থানীয় সংসদ সদস্য (যশোর-৩) কাজী নাবিল আহমেদ। সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও তাদের স্বজনদের সঙ্গে সাক্ষাৎ, ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

সকাল সাড়ে ৮টায় যশোরের প্রদান ঈদের জামাত কেন্দ্রীয় ঈদগাহ তিনি নামাজ আদায় করেন। আগের দিন বৃষ্টি হওয়ায় মাঠে নামাজ আদায় সম্ভব না হওয়ায় রাস্তার ওপরেই ঈদের জামাত অনুষ্ঠিত হয়।









কাজী নাবিল আহমেদের ঈদ শুভেচ্ছা বিনিময়। ছবি- প্রতিনিধি নামাজের আগে সংক্ষিপ্ত বক্তৃতায় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর সুদৃঢ় নেতৃত্বে দেশ আজ সমৃদ্ধির পথে। দেশে এখন উন্নয়নের জোয়ার। সারাদেশের রাস্তাঘাট, ব্রিজ-কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে।
যশোরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা উল্লেখ করে তিনি বলেন, খুব শিগগির যশোরে শেখ হাসিনা আইটি পার্কের উদ্বোধন হবে। এতে কয়েক হাজার তরুণ-তরুণীর কাজের ব্যবস্থা হবে। এ অঞ্চলের মানুষের প্রাণের দাবি ভৈরব নদ সংস্কার কাজের প্রকল্প গৃহীত হয়েছে, কাজও শুরু হবে।
তিনি যশোরসহ গোটা দেশ এবং সমগ্র মুসলিম উম্মাহের সুখ-শান্তি কামনা করেন।
নামাজ আদায় শেষে তিনি স্থানীয় মুসল্লিদের সঙ্গে কুশল এবং ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
ঈদগাহের জামাতে তিনি ছাড়াও জেলা পরিষদ প্রশাসক সাইফুজ্জামান পিকুল, জেলা প্রশাসক আশরাফ উদ্দিনসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
এরপর তিনি শহরের পুরাতন কসবা, ঘোপ সেন্ট্রাল রোড, বারান্দীপাড়া, বেজপাড়া, ষষ্টীতলা পাড়া এলাকায় অসুস্থ দলের নেতা-কর্মীদের বাসভবনে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
নেতাকর্মীদের খোঁজ-খবর নেন কাজী নাবিল আহমেদ। ছবি- প্রতিনিধি তিনি সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটো, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আলী রেজা রাজু, জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী সমিতির সভাপতি শরীফ আব্দুর রাকিব, স্থানীয় নেতা রেজাউল ইসলাম, তারা কাজী, সাবেক ছাত্রলীগ নেতা তৌফিক জাহান প্রমুখের বাসভবনে যান এবং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটান।
বেলা ১২টার দিকে তিনি কাজীপাড়াস্থ নিজ বাসভবনে যশোর সদরের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে সময় কাটান। এই সময় তিনি তাদের সঙ্গে স্থানীয় পর্যায়ে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সবশেষ পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এখানে নেতা-কর্মীদের মিষ্টিমুখ করানো হয়।
বিকেল ৫টায় তিনি শহরকেন্দ্রিক দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের সঙ্গে বসেন। তিনি ঈদ শুভেচ্ছাসহ তাদের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।
বিকেল সোয়া ছয়টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে যশোর ত্যাগ করেন।
নেতাকর্মীদের মাঝে কাজী নাবিল আহমেদ। ছবি- প্রতিনিধি সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, সদর আওয়ামী লীগের সভাপতি মোহিতকুমার নাথ, সেক্রেটারি মেহেদি হাসান মিন্টু, জেলা শ্রমিকলীগ সভাপতি আব্দুস সবুর হেলাল, আওয়ামী লীগ নেতা অহিদুল তরফদার, সুখেন মজুমদার, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আব্দার, শহর আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, আবু মুসা মধু, জেলা যুবলীগের সহ-সভাপতি মুনির হোসেন টগর, সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন মিঠু, মাহমুদ হাসান মিলু, মেহবুব রহমান ম্যানসেল, অশোক বোস, মাজহারুল ইসলাম, শহিদুর রহমান শহিদ, ছাত্রলীগনেতা তরিকুল ইসলাম জনি, জসিমউদ্দিন জসিম প্রমুখ উপস্থিত ছিলেন।
/টিএন/ আপ-এনআই

সম্পর্কিত
সর্বশেষ খবর
উপজেলা নির্বাচন নিয়ে যুবলীগ নেতার ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ
উপজেলা নির্বাচন নিয়ে যুবলীগ নেতার ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ
ইরাকি ঘাঁটিতে হামলায় জড়িত থাকার কথা অস্বীকার যুক্তরাষ্ট্রের
ইরাকি ঘাঁটিতে হামলায় জড়িত থাকার কথা অস্বীকার যুক্তরাষ্ট্রের
উপজেলা পরিষদ নির্বাচন ও আওয়ামী লীগ সভাপতির সাহসী পদক্ষেপ
উপজেলা পরিষদ নির্বাচন ও আওয়ামী লীগ সভাপতির সাহসী পদক্ষেপ
‘তীব্র গরমে’ চু্য়াডাঙ্গা ও পাবনায় ২ জনের মৃত্যু
‘তীব্র গরমে’ চু্য়াডাঙ্গা ও পাবনায় ২ জনের মৃত্যু
সর্বাধিক পঠিত
দুর্নীতির অভিযোগ: সাবেক আইজিপি বেনজীরের পাল্টা চ্যালেঞ্জ
দুর্নীতির অভিযোগ: সাবেক আইজিপি বেনজীরের পাল্টা চ্যালেঞ্জ
ইরান ও ইসরায়েলের বক্তব্য অযৌক্তিক: এরদোয়ান
ইস্পাহানে হামলাইরান ও ইসরায়েলের বক্তব্য অযৌক্তিক: এরদোয়ান
সারা দেশে স্কুল-কলেজ-মাদ্রাসায় ছুটি ঘোষণা
সারা দেশে স্কুল-কলেজ-মাদ্রাসায় ছুটি ঘোষণা
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল