Vision  ad on bangla Tribune

ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট চলছে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি১১:১৪, জুলাই ১৮, ২০১৭

ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ( ছবি- ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি)

ব্রাহ্মণবাড়িয়ায় মঙ্গলবার ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট চলছে।  এ ধর্মঘটের ডাক দিয়েছে জেলা সড়ক ও পরিবহন মালিক, শ্রমিক ঐক্য পরিষদ। মহাসড়কে সিএনজি অটোরিকশা,পাওয়ার টিলার, লেগুনা, নসিমন করিমন, ইজি বাইক ও ভটভটি চলাচল বন্ধসহ ৬ দফা দাবিতে এ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

সোমবার রাত ৯টায় ব্রাহ্মণবাড়িয়ার মেড্ডায় মালিক-শ্রমিক সমিতির কার্যালয়ে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের যৌথ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. অহিদ মিয়া, সাধারন সম্পাদক মো. আলমগীর মিয়া জানান, ৬ দফা দাবি তাদের দীর্ঘদিনের। সেই দাবির পরিপ্রেক্ষিতে  পূর্ব ঘোষণা অনুয়ায়ী মঙ্গলবার ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ ধর্মঘট চলবে।

পরিবহম মালিক শ্রমিক নেতারা জানান, ধর্মঘট চলাকালে অভ্যন্তরিন এবং দূর পাল্লার সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

এদিকে ধর্মঘটের সমর্থনে ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোড মোড়, আশুগঞ্জ গোল চত্বর, সাতবর্গ, কুটি চৌমুহনী, সুলতানপুরসহ অন্তত ১০টি পয়েন্টে পরিবহন শ্রমিকরা ব্যরিকেট দিয়ে রেখেছে। ফলে কুমিল্লা-সিলেট এবং ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশে সব ধরনের গণপরিবহন বন্ধ রয়েছে। তবে সিএনজি অটোরিকশা,  ট্রাক ও কভার্ড ভ্যানসহ  অন্যান্য যান চলাচল করছে। এদিকে পরিবহন ধর্মঘটের কারণে চরম ভোগান্তিতে আছেন যাত্রিরা।

/জেবি/

আরও পড়তে পারেন: সিরাজগঞ্জে চাঁদাবাজির মামলায় পুলিশের এসআই ও এএসআই কারাগারে

লাইভ

টপ