পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পটুয়াখালী প্রতিনিধি২৩:৪৭, আগস্ট ১৩, ২০১৭

 

সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবিপটুয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছেন। অ্যাম্বুলেন্সের ধাক্কায় মারা যান মোটরসাইকেল আরোহী গৌরনদী সরকারি কলেজের ছাত্র মিঠু (২২)। পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের করমজাতলা এলাকায় এ দুর্ঘটনায় আরও দুই জন আহত হন। গলাচিপা উপজেলায় কালারাজা এলাকায় নিহত হন মোটরসাইকেল চালক সবুজ।  রবিবার বিকাল ৫টার দিকে সড়ক দুর্ঘটনা দুইটি ঘটে।

সদর থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মিঠুর লাশ পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তিনি জানান, জাহিদুল ইসলাম মিঠুর বাড়ি গৌরনদী উপজেলার উত্তর বালরদী গ্রামে। তিনি বরিশালের গৌরনদী সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। আহত মোহাম্মদ আরিফ ও মো. তাহসানকে স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করান।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, মিঠু বরিশালের গেীরনদীর সরকারি কলেজের বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে কুয়াকাটায় যাচ্ছিলেন। পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের সদর উপজেলার করমজাতলা এলাকায় পৌঁছলে উল্টো দিক থেকে আসা কলাপাড়া হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই মিঠু নিহত হন। এ ঘটনায় অ্যাম্বুলেন্স চালক সেকান্দার আলীকে (৫০) আটক করা হয়।

গলাচিপা থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, মোটরসাইকেল চালক সবুজ যাত্রী নিয়ে গলাচিপার কালারাজা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা টমটমের সঙ্গে সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল চালক সবুজ নিহত হন। সবুজ উপজেলার গজালিয়া ইউনিয়নের ইছাদি গ্রামের ফোরকান মিয়ার ছেলে।

/এনআই/

লাইভ

টপ