রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৩৫, সেপ্টেম্বর ১৩, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৮:৩৭, সেপ্টেম্বর ১৩, ২০১৭

Narayanjangনারায়ণগঞ্জের রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে একটি  মনোহরি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা নগদ টাকাসহ প্রায় ২ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন বাজারের জহির জেনারেল স্টোরে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

বাজারের নৈশ প্রহরীদের বরাত দিয়ে জহিরুল ইসলাম জানান, বুধবার ভোরে তিনটি প্রাইভেটকারযোগে ১০-১২ জনের একদল ডাকাত বাজারে আসে। তারা বাজারের নৈশ প্রহরীদের ডিবি পুলিশ সদস্য পরিচয় দিয়ে বাজারে  হত্যা মামলার আসামি লুকিয়ে আছে বলে ভেতরে ঢোকে। এসময় পাশে রফিক মিয়ার মুরগির খাবার দোকানের জন্য  ট্রাক থেকে খাবার নামাচ্ছিল কয়েকজন শ্রমিক। ডাকাতরা তাদের ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। পরে জহির স্টোরের তালা ভেঙে দোকান থেকে নগদ টাকা ও সিগারেট লুট করে নিয়ে যায়।

জহিরুল ইসলাম জানান, তিনি মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে বেচাকেনা শেষে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। ডাকাতরা নগদ টাকা ও সিগারেটসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

ভোলাব উপ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, পেশাদার ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় মামলা হয়েছে। পুলিশ লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

 

 

/এনআই/

লাইভ

টপ