সিলেটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪৯, সেপ্টেম্বর ১৩, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২১:০০, সেপ্টেম্বর ১৩, ২০১৭

সিলেটসিলেট নগরের শিবগঞ্জ সাদিপুরে ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। তার নাম জাকারিয়া মোহাম্মদ মাসুম (২৪)। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে শিবগঞ্জ লামাপাড়া সৈয়দ হাতিম আলী মাজারের কাছে এ ঘটনা ঘটে।

সিলেট মহানগরের শাহপরাণ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত জাকারিয়া মোহাম্মদ মাসুম দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ গ্রামের বাসিন্দা। সে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামানের অনুসারী বলে জানা গেছে।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ জানান, নিহত জাকারিয়া জেলা ছাত্রলীগের কর্মী ছিলেন।

নিহত জাকারিয়ার ছোট ভাই খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ জানান, বুধবার বেলা ৩টার দিকে বন্দরবাজার এলাকা থেকে এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীসহ বেশ কয়েকজন সিএনজি অটোরিকশায় আমাকে জোরপূর্বক তুলে নেয়। এ সময় সিএনজি অটোরিকশায় থাকা অস্ত্রধারীরা জাকারিয়াকে ফোনে টিলাগড় এলাকায় সড়ক দুর্ঘটনায় আমি আহত হয়েছি বলে জানাতে বলে। অন্যথায় তারা জাকারিয়াকে মারধর করবে বলে হুমকি দেয়।

তিনি আরও জানান, কথামতো তাদের মোবাইল ফোন থেকে আমি জাকারিয়াকে শিবগঞ্জ এলাকায় আসতে বলি। এরপর জাকারিয়া শিবগঞ্জ সাদিপুরের গলির মুখ সৌরভ ফার্মেসির সামনে আসলে তাকে আমার সামনেই ছুরিকাঘাত করে পালিয়ে যায় টিটুসহ ছাত্রলীগের অস্ত্রধারীরা। পরে স্থানীয়দের সহযোগিতায় আশঙ্কাজনক অবস্থায় জাকারিয়াকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জাকারিয়া বন্দরবাজার জেডি স্পোর্টস নামের একটি দোকানে চাকরি করতো। এছাড়াও জেলা ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত ছিল বলেও জানান খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ।

ওসি আখতার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। হামলাকারীদের গ্রেফতার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। নিহত জাকারিয়ার দুই পায়ের উরুতে বেশ কয়েকবার ছুরিকাঘাত করা হয়েছে। 

/এমডিপি/

লাইভ

টপ