মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

Send
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত : ০২:০০, নভেম্বর ১৪, ২০১৭ | সর্বশেষ আপডেট : ০২:০০, নভেম্বর ১৪, ২০১৭

সোমবার বিকালে মেহেরপুর থেকে মোটরসাইকেলে ১৯ মাস বয়সী অসুস্থ তামিমকে ডাক্তার দেখাতে কুষ্টিয়া এসেছিলেন তার বাবা-মা। কিন্তু শহরের মজমপুর গেটে হঠাৎ একটি অটোরিকশা ধাক্কা দেয় মোটরসাইকেলে, তখনই ছোট্ট তামিম মায়ের কোল থেকে ছিটকে পড়ে রাস্তায়। আর একটি কাভার্ড ভ্যান চাপা দেয় শিশুটিকে। ঘটনাস্থলেই মারা যায় শিশু তামিম।

নিহত শিশুর স্বজনদের আহাজারিচোখের সামনেই সন্তানের এই মর্মান্তিক পরিণতি দেখে সঙ্গে সঙ্গে অচেতন হয়ে পড়েন ওই দম্পতি। পরে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শিশুর লাশটিও নিয়ে যাওয়া হয় সেখানে।

তামিমের নানি বেবী খাতুন জানান, তার নাতি কয়েকদিন ধরে অসুস্থ ছিল। তামিমের বাবা আলফাজ উদ্দিন ও মা তামান্না পাশ্ববর্তী মেহেরপুরে একটি এনজিওতে চাকরি করেন। সোমবার বিকালে তারা তামিমকে নিয়ে ডাক্তার দেখাতে কুষ্টিয়া গিয়েছিলেন। কিন্তু শহরের মজমপুর গেটে দুর্ঘটনায় তার নাতির মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার উপ পরিদর্শক (এসআই) লিপন সরকার বলেন, ‘কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। সেই সঙ্গে চালক ও তার সহকারীকে আটক করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে। শিশুর লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

/এমও/

লাইভ

টপ