মিঠামইনে পাঁচ জনকে হত্যা: ১২৮ জনকে আসামি করে মামলা

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৫৮, নভেম্বর ১৫, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৭:১২, নভেম্বর ১৫, ২০১৭

কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের মিঠামইনে দুই পক্ষের সংঘর্ষে পাঁচ জন নিহত হওয়ার ঘটনায় এক পক্ষ মামলা করেছে। ঘটনার ছয় দিন পর বুধবার দুপুরে  নিহত তিন সহোদরের পক্ষে মিঠামইন থানায় মামলাটি করেন তাদের বড় ভাই রিফাকুল ইসলাম। গত ৯ নভেম্বর (বৃহস্পতিবার) কিশোরগঞ্জের মিঠামইনের চারিগ্রামে আধিপত্য বিস্তার ও খালে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। মিঠামইন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তিন সহোদর হলেন, চারিগ্রাম খাসসিংহা গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে  ফেরদৌস মিয়া (৫০), মাখন মিয়া (৪০) ও মাসুম মিয়া (৩৫)।  প্রতিপক্ষের নিহত দুই জন হলেন, চারিগ্রাম পশ্চিমপাড়ার মো. সুজন মিয়ার ছেলে রাজীব মিয়া (২৫) ও পার্শ্ববর্তী ঢাকী পূর্বপাড়ার মৃত আইয়ুব রাজার ছেলে মকবুল মিয়া (২৫)।

মিঠামইন থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, নিহত সহোদরদের পক্ষে করা মামলায় প্রতিপক্ষের সোলেমান ভূঁইয়াকে প্রধান করে ১২৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের বড় ভাই রিফাকুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে থানায় মামলা (নং-৫) করেছেন। এছাড়া প্রতিপক্ষের দুই জন  নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে জলমহালের নিয়ন্ত্রণ নিয়ে বিরোধে চারিগ্রাম টাগুরিয়া গ্রামের সোলেমান ভূঁইয়া ও মারুফ খানের পক্ষে খাসসিংহা গ্রামের পল্লব ও মাসুমের মধ্যে সংঘর্ষে হয়। সংঘর্ষে এক পক্ষের তিন সহোদর এবং অন্যপক্ষের দুই জন নিহত হয়েছে। এছাড়াও উভয়পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে।

আরও পড়ুন: দশ হাজার পিস ইয়াবাসহ দুই জন গ্রেফতার



/জেবি/

লাইভ

টপ