বরিশালে বাস-থ্রি হুইলার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে তিন

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১২:০৯, ডিসেম্বর ০৮, ২০১৭ | সর্বশেষ আপডেট : ০১:৩৩, ডিসেম্বর ০৯, ২০১৭

সড়ক দুর্ঘটনা

বরিশালের বানারীপাড়ায় বাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম রুহুল আমিন গাইন (২৬)। তিনি থ্রি হুইলার চালক। শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে তিন জনে দাঁড়িয়েছে।

এদিকে এ ঘটনায় আহত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বরিশাল-বানারীপাড়া সড়কে মলন্দা ব্রিজের কাছে নরোত্তমপুর সুকান্ত বাবু স্মৃতি সংসদের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রুহুল এয়ারপোর্ট থানাথীন মাধবপাশা এলাকার রফিক গাইনের ছেলে বলে জানিয়েছেন হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম। নিহত আরও দুজন হলেন- উপজেলার রায়েরহাটের কবির হাওলাদারের স্ত্রী নুপুর আক্তার (৩২) ও ঝালকাঠি জেলার গাভা রামচন্দ্রপুর গ্রামের জহিরুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম (৩৫)।

অপরদিকে এ ঘটনায় নিহত ফাতেমার ৬ বছরের শিশু সন্তান আহত আবু বকর ওরফে হামিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, জোনাকী নামে একটি যাত্রীবাহী বাস বরিশাল থেকে বানারীপাড়া বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বরিশালগামী মাহিন্দ্রকে (থ্রি হুইলার) বাসটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রর দুই যাত্রীর মৃত্যু এবং আরও তিনজন আহত হলে তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।
জোনাকী পরিবহনের বাসটিকে (বরিশাল-ব-০৫-০০২৬) আটক করা হয়েছে। তবে চালক বা তার সহযোগীকে পাওয়া যায়নি।

/এআর/এফএস/

লাইভ

টপ