আগুনে পুড়ে ভাই-বোনের মৃত্যু

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৪৩, ডিসেম্বর ০৮, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৩:৫৫, ডিসেম্বর ০৮, ২০১৭

সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার এনায়েতপুরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দগ্ধ দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে উপজেলার এনায়েতপুর থানার জালালপুর ইউনিয়নের বেকা গ্রামে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের ঘটনা ঘটে। এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

জালালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সুলতান মাহমুদ জানান, নিহত দুই শিশু দিনমজুর জামাল হোসেনের সন্তান। বৃহস্পতিবার রাতে রান্না ও খাওয়া শেষে দুই সন্তানকে ঘুম পাড়িয়ে রেখে পাশের বাড়ি বেড়াতে যান তাদের মা। এ সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তাদের ঘরে আগুন লাগে। স্থানীয়রা আগুন নেভানোর পর দগ্ধ ভাই-বোনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাতেই শিশু সোহাগ (৭) মারা যায়। রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ছোট বোন আল্লাদি (৫) কে। শুক্রবার (৮ ডিসেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আল্লাদি।

এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস বলেন, ‘আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি। দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

 

 

/এএইচ/

লাইভ

টপ