নারায়ণগঞ্জ থেকে অপহৃত গৃহবধূ রাজধানী থেকে উদ্ধার

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২১:০০, জানুয়ারি ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:০২, জানুয়ারি ১২, ২০১৮

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহরণের ছয় দিন পর সালমা খাতুন নামে এক গৃহবধূকে রাজধানীর টিকাটুলি থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মাহবুব মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।   

এসআই সোহরাব হোসেন জানান, গৃহবধু সালমা খাতুনের স্বামী শাহাদাত হোসেন স্থানীয় একটি ফ্যাক্টরিতে চাকরি করে। একই ফ্যাক্টরিতে মাহবুবুও চাকরি করে। চাকরির সুবাদে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠে। ফলে মাহবুব প্রায়ই শাহাদাতের বাড়িতে আসা যাওয়া করতো। এর মধ্যে একদিন মাহবুব সালমা খাতুনকে অনৈতিক প্রস্তাব দেয়। কিন্তু সালমা রাজি না হয়ে তার স্বামীকে এ কথা জানায়। পরে এ নিয়ে শাহাদাত ও মাহবুবের মধ্যে কথা কাটাকাটি হয়। শাহাদাত ভয়ে তার স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। পরে ৬ জানুয়ারি (শনিবার) বিকালে সালমা খাতুনকে তার বাবার বাড়ির সামনে থেকে মাহবুব তার ৩-৪ জন সহযোগীকে নিয়ে অপহরণ করে। এ ঘটনায় সালমা খাতুনের বাবা আব্দুল হক বাদী হয়ে মাহবুবকে প্রধান আসামি করে  রূপগঞ্জ থানায় অপহরণ মামলা দায়ের করে। পরে বৃহস্পতিবার রাতে পুলিশ তারাবো হাটিপাড়া এলাকা থেকে অপহরণকারী মাহবুবকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রাজধানীর টিকাটুলি থেকে অপহরণের ছয় দিন পর শুক্রবার দুপুরে গৃহবধু সালমা খাতুনকে উদ্ধার করে পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, অপহৃত গৃহবধুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনা অভিযুক্ত প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

/এসএসএ/

লাইভ

টপ