আশুলিয়ায় যুবলীগের দুই পক্ষে সংঘর্ষ, আহত ১৫

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ০০:২৪, জানুয়ারি ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০০:৩২, জানুয়ারি ১৩, ২০১৮

সংঘর্ষ

ডিস ব্যবসার নিয়ন্ত্রণ নেওয়াকে কেন্দ্র করে আশুলিয়ায় যুবলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যার দিকে আশুলিয়ার ঘোষবাগ বাজার এলাকায় যুবলীগ নেতা সুজন ও আরিফ ভূঁইয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল এ খবর নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, ঘোষবাগ এলাকায় দীর্ঘদিন ধরে ডিস-এর ব্যবসা করে আসছেন সুজন। সম্প্রতি এ ব্যবসার নিয়ন্ত্রণ নেওয়ার জন্য চেষ্টা শুরু করেন আরিফ ভূঁইয়া। শুক্রবার দুপুরে হঠাৎ আরিফ ভূঁইয়ার লোকজন ঘোষবাগ বাজার এলাকায় সুজনের টানা ডিস-এর সংযোগ কেটে দিতে শুরু করেন। খবর পেয়ে সুজন তার লোকজন নিয়ে ঘটনাস্থলে এসে বাধা দিলে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন। পরে খবর পেয়ে আশুলিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ওসি আব্দুল আওয়াল বলেন, ‘এ ঘটনায় রাব্বী নামের একজনকে আটক করা হয়েছে। রাব্বী আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া এ ঘটনায় এখন পর্যন্ত কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

/এমএ/

লাইভ

টপ
x