সিদ্ধিরগঞ্জে নানি-নাতি হত্যা: ২ আসামি ৩ দিনের রিমান্ডে

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০১:৩৮, জানুয়ারি ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০১:৪৬, জানুয়ারি ১৩, ২০১৮

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নানি ও নাতিকে শ্বাসরোধে হত্যার ঘটনায় গ্রেফতার দুই আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১২ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ বিচারিক হাকিম আশেক মাহমুদ এ রিমান্ড মঞ্জুর করেন। সিদ্ধিরগঞ্জ থানার পুলিশের পরির্দশক (তদন্ত) নজরুল ইসলাম এ খবর নিশ্চিত করেন।

রিমান্ডে নেওয়া দুই আসামি হলেন– মাসুম (৩৫) ও মুক্তার হোসেন (২৮)।

নজরুল ইসলাম জানান, মাসুম ও মুক্তারকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। আদালত তাদের ৩ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

নজরুল ইসলাম আরও জানান, বৃহস্পতিবার রাতে মাসুম ও মুক্তার হোসেনকে শিমরাইল এলাকা থেকে গ্রেফতার করা হয়। গত ৭ জানুয়ারি নানা-নাতি হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া আরও এক আসামি আক্তার হোসেন বিচারিক হাকিম মেহেদী হাসানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। আক্তার হোসেন তার জবানবন্দিতে মাসুম ও মুক্তার হোসেনের সংশ্লিষ্টতার কথা জানান। পরে তাদের অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

গত ৪ জানুয়ারি নিখোঁজের ৫ দিন পর পাইনাদীর মধ্যপাড়ায় বাড়ির তালাবদ্ধ কক্ষ থেকে পুলিশ নানি পারভিন আক্তার ও তার নাতি মেহেদী হাসানের অর্ধ-গলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এরপর পুলিশ নবী আউয়ালকে সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠায়। নানি-নাতির লাশ উদ্ধারের ঘটনায় ৪ জানুয়ারি রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাসিরউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

/এমএ/

লাইভ

টপ