সাতক্ষীরায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ৬

Send
সাতক্ষীরা সাতক্ষীরা
প্রকাশিত : ১৪:৩২, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৪:৩২, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাকিব হোসেন (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনারয় ৬ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশ বলছে, গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটেছে।

আটক ব্যক্তিরা হলেন, শহরের কামান নগরের হাফিজুল ইসলাম (৬০), মেহেদি হাসান ফয়সল (১৫), যুবায়ের হোসেন (১৮), রনি (১৮), শাহিনুর (২৪) ও ইটাগাছার আবু হাসান (৩৮)। এছাড়া হামলার শিকার শামীমুজ্জামান অমিকেও (১৪) জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) মহিদুল হক জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হাফিজুল্লাহ জানান, ভারী জিনিস দিয়ে আঘাত করায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সাকিবের মৃত্যু হয়েছে। আহত রাশেদের অবস্থাও আশঙ্কাজনক।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার বলেন, ‘সাকিব হোসেন, রাশেদ ও অমি পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। তারা মঙ্গলবার সন্ধ্যায় বকচরায় মাহফিল শুনতে যায়। সেখানে যেয়ে কামালনগর কলোনির আব্দুল কাদের, রিয়াজুল ও একই এলাকার শান্তর সঙ্গে ধাক্কা লাগাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি সেখানেই নিষ্পত্তির পর মাহফিল শুনে বাড়ি ফেরার পথে বকচরা বাইপাস সড়কে পৌঁছানো মাত্রই কাদের, রিয়াজুল ও শান্তসহ তাদের কয়েকজন সঙ্গী সাকিব, রাশেদ ও অমির ওপর হামলা করে। এ সময় গাছের ডাল দিয়ে তাদের এলোপাতাড়ি পেটানো হয়। এ সময় সাকিব ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। পালিয়ে প্রাণে বেঁচে যায় অমি। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় সাকিব ও রাশেদকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, ‘আমার প্রাথমিক তদন্তে ধাক্কা লাগাকে কেন্দ্র করে ঝগড়ার পরে মারামারি হয়েছে বলে ধারণা করছি। এ ঘটনায় স্থানীয় যুবলীগ নেতা মিলন জড়িত কিনা বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। ইতোমধ্যে ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।’

আরও পড়ুন: সাতক্ষীরায় স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা

/এআর/

লাইভ

টপ