বুড়িগঙ্গা নদীতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু, চার জন আটক

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২১:১২, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:১২, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলায় বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহি ট্রলার থেকে পড়ে মোহাম্মদ শান্ত (১৮) নামে এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  বুধবার বিকেল সাড়ে ৪টায় দিকে পাগলা কোস্টগার্ডের সদস্যরা লাশ উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করেছে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ঢাকায় পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শান্তর চার বন্ধুকে আটক করেছে।

 শান্তপাগলা নয়ামটি এলাকার রতন মিয়ার ছেলে। সে পাগলা উচ্চ বিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ ছাত্র ছিল।

আটকৃতরা হলো, রুবেল, সফিকুল, রাব্বি ও মেহেদী হাসান।

কোস্টগার্ডের গোয়েন্দা শাখার সদস্য মো. ফেরদৌস শাহ্ জানান, বুধবার পরীক্ষা না থাকায় শান্ত তার দুই বন্ধুর সঙ্গে বুড়িগঙ্গা নদীর পশ্চিম পাড়ে রাজধানীর কেরানীগঞ্জ থানার পানগাঁও এলাকায় ঘুরতে যায়। বিকেলে  যাত্রীবাহি ট্রলারে করে ফেরার পথে পাগলা খেয়ায়াট এলাকার সামনে বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করার সময় ট্রলার থেকে পড়ে যায়। কিন্তু সাঁতার না জানার কারণে শান্ত পানির নীচে তলিয়ে যায়। বিষয়টি তার বন্ধুরা শান্তর পরিবারের লোকজনকে জানায়। পরে কোস্টগার্ডের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে  নদী থেকে শান্তর লাশ উদ্ধার করে। পরে লাশ কেরানীগঞ্জ নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নিহতের বাবা রতন মিয়া জানান, তার ছেলে এমন মৃত্যু তিনি কোন ভাবেই মেনে নিতে পারছেন না। তার ছেলের কীভাবে মত্যু হলো এটি পুলিশ যেন তদন্ত করে বের করে।

কেরানীগঞ্জের হাসনাবাদ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাসনাত জানান,  লাশ ময়না তদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের পরিবারকে মামলা দায়ের জন্য দক্ষিণ কেরানীগঞ্জ পাঠানো হয়েছে।

আরও পড়ুন: নওগাঁর পোরশায় এক ব্যক্তির লাশ উদ্ধার

 

/জেবি/

লাইভ

টপ