রামুতে সড়ক দুর্ঘটনায় ঢাবি ছাত্রী নিহত, আহত ২

Send
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২৮, ফেব্রুয়ারি ১৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:৩৪, ফেব্রুয়ারি ১৫, ২০১৮

কক্সবাজার

কক্সবাজারের রামু উপজেলায় সড়ক দুর্ঘটনায় শাম্মী খানম তানিয়া (২৪) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে উপজেলার হিমছড়ি এলাকায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে এ দুর্ঘটনা ঘটে। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. অফরুজুল হক টুটুল এ খবর নিশ্চিত করেন।

নিহত শাম্মী খানম তানিয়া ঢাবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের মাস্টার্সের ছাত্রী। আহত দুই জনের মধ্যে একজন নিহতের স্বামী আহসানুল কবির, যিনি ঢাকার কাস্টমস অ্যান্ড ভ্যাট বিভাগের সহকারী কমিশনার। আহত অন্যজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহত দুই জনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এএসপি টুটুল জানান, আজ (বৃহস্পতিবার) দুপুরে আহসানুল কবির ও শাম্মী খানম তানিয়া বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার একটি ফ্লাইটে ঢাকা থেকে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান। এখান থেকে ইজিবাইকে করে তারা রামুর রেজু নদী সংলগ্ন মারমেইড ইকো-রিসোর্টের দিকে যাচ্ছিলেন। পথে হিমছড়ি এলাকায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ইজিবাইকটিকে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে আহসানুল কবির, শাম্মী খানম তানিয়া ও ইজিবাইকচালক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাম্মী খানম তানিয়াকে মৃত ঘোষণা করেন।

এএসপি টুটুল আরও জানান, পালিয়ে যাওয়ায় প্রাইভেটকারটিকে আটক করা যায়নি। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

/এমএ/

লাইভ

টপ