তানোরে এসিড নিক্ষেপের চেষ্টার অভিযোগে দুই যুবক গ্রেফতার

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ২১:০০, ফেব্রুয়ারি ১৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:০৭, ফেব্রুয়ারি ১৫, ২০১৮

গ্রেফতার

রাজশাহীর তানোর উপজেলায় এসিড নিক্ষেপের চেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলো, জামিল উদ্দিন (২৭) ও আব্দুল গাফ্ফার (১৭)।

তানোর থানার ওসি রেজাউল ইসলাম বলেন, ‘বুধবার রাতে তানোর থানায় করা মামলায় গ্রেফতার দেখিয়ে এক সপ্তাহের রিমান্ড আবেদন করা হয়েছে। এই মামলার প্রধান আসামি আক্তারুজ্জামান লিটন (৩০) পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, তানোর উপজেলার জুড়ানপুর গ্রামের আক্তারুজ্জামান লিটনের (৩০) সঙ্গে একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের আলাল উদ্দিনের মেয়ের ৫ জানুয়ারি বিয়ে হয়। স্বামীর বাড়িতে না গিয়েই বিয়ের ১৪ দিন পর ১৯ জানুয়ারি ওই মেয়ে তার স্বামীকে ডিভোর্স দেয়। এরপর থেকে লিটন তাকে আবার বিয়ে করে সংসার করার জন্য অনুরোধ করে আসছিল। কিন্তু ওই মেয়ে রাজি না হওয়ায় বুধবার রাত ৯টার দিকে লিটন তার দুই বন্ধু জামিল উদ্দিন (২৭) ও আব্দুল গাফ্ফারকে (১৭) নিয়ে মেয়ের ঘরের জানালার পিছনে ঘোরাঘুরি করছিল। এসময় পাশের বাড়ির একজন তাদের দেখে চিৎকার করলে তারা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এরপর তার ঘরের জানালার পিছনে এক বোতলে এসিড ও একটি সিরিঞ্জ পড়ে থাকতে দেখে স্থানীয়রা গ্রাম পুলিশের সহায়তায় তা উদ্ধার করে। পরে মোবাইলে খবর দিলে তাঁতিহাটি গ্রামের লোকজন রাস্তায় বেরিকেট দিয়ে জামিল ও গাফ্ফারকে আটক করে। এসময় মোটরসাইকেল সাইডে রাখার কথা বলে আক্তারুজ্জামান লিটন কৌশলে পালিয়ে যায়। পরে রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর উদ্ধার করা এসিডের বোতল ও সিরিঞ্জসহ আটক দুইজনকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে তিন জনকে আসামি করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।

 আরও পড়ুন: রাজশাহীতে বিএনপি-জামায়াতের চার কর্মীসহ ১১৬ জন গ্রেফতার

/জেবি/

লাইভ

টপ